বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবিও ভাংচুর করেছিলেন কালাম মোল্লা!

বরিশাল ক্রাইম নিউজ ডেস্ক :: এবার বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুরের অভিযোগ উঠেছে বরিশাল সিটি কর্পোরেশনের ৩০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর কালাম মোল্লার বিরুদ্ধে। এছাড়াও তার বিরুদ্ধে জমি দখল ও চাঁদাবাজীসহ একাধিক অভিযোগ উঠেছে। বরিশাল সিটি কর্পোরেশনের জননন্দিত মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ ও বরিশাল মহানগর আওয়ামী লীগের শিল্প ও মৎস বিষয়ক সম্পাদক নিরব হোসেন টুটুলকে নিয়ে ফেসবুকে একটি অভিযোগ পত্র তুরে ধরে একটি ভিডিও আপলোড করার পর থেকেই ক্ষুব্ধ নেতাকর্মীরা তার এসকল অপকর্ম তুলে ধরেণ ফেসবুকে।

বরিশাল জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আতিকুল্লাহ মুনিম তার ফেসবুক স্ট্যাটাসে যা বলেছেন তা হুবাহু তুলে ধরা হলো- কালাম মোল্লা প্রতিষ্ঠিত ভুমিদস্যু। আপনি নিজেকে বড় আওয়ামী লীগার দাবি করেন?? তাহলে কিভাবে বাবুল শরিফ কাকার চাদমারি অফিসে বঙ্গবন্ধু ও শেখ হাসিনার ছবি ভাংচুর করে লাথি মেরে অবমাননা করেন? কাশিপুরে কত লোক রয়েছে যাদের জমি দখল করেছেন, জমি কেনার নাম করে জমির দলিল করিয়ে নিয়ে টাকা দেন নি। কত নিরিহ লোক টাকা পায় আপনার কাছে ? আপনি ভালই জানেন। আপনি বলছেন মাদক বন্ধ করেছেন অথচ আপনার মদদে আপনার শীষ্যরা প্রকাশ্যে মাদক সেবন ও মাদক বিক্রি করে চলছে। সন্ত্রাসীর আখড়া বানিয়েছেন আপনি… কেউ আপনার বিরুদ্ধে কিছু বলতে গেলেই হামলার শিকার হয়। নিজেের মাকে বাসা থেকে বের করে দিয়েছেন আজ পর্যন্ত তার খোজ নেননি, আবার নিজের ছোট ভাইকে হত্যা করার জন্য অস্ত্র নিয়ে প্রকাশ্যে ঘুরছেন সবাই জানে… আর টুটুল মামা কেমন তা সবাই জানে কার সম্পর্কে কি বলেন তা ভেবে চিন্তে বলবেন।

এছাড়াও প্রায় শ’খানেক ফেসবুক আইডিতে কালাম মোল্লার বিভিন্ন অনিয়মের চিত্র তুলে ধরা হয়।

এর মধ্যে বরিশাল সদর উপজেলা ছাত্রলীগের সধারণ সম্পাদক আশিকুর রহমান সুজন তার ফেসবুকে লাইভ করে কালাম মোল্লার চাঁদাবাজির চিত্র তুরে ধরেন। কিভাবে কোন জায়গা থেকে কালাম মোল্লা চাদা তুলেন তার বিস্তারিত তুলে ধরে কালাম মোল্লাকে আর চাঁদা না দিতে শ্রমিকদের অনুরোধ করেন তিনি।

চাঁদা উত্তলনের বিষয়ে বরিশাল মেট্রোপলিটন বন্দর থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন ট্রাক ড্রাইভার আনোয়ার। মামলায় শুক্কুর, আকাশ, দিনারসহ কালাম মোল্লাহকে আসামি করার বিষয়টি থানা সুত্রে জানাগেছে। এদের মধ্যে দিনারকে ধরিয়ে দিয়েছে ছাত্রলীগ সাধারণ সম্পাদক সুজন। ঘটনস্থল থেকে আকাশ পালিয়ে যায় বলেও দাবি করেন তিনি।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp