বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বনেকের কেন্দ্রীয় পরিষদের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

অনলাইন ডেস্ক :: বাংলাদেশ অনলাইন সংবাদপত্র সম্পাদক পরিষদ (বনেক) এর কেন্দ্রীয় পরিষদের পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হয়েছে। উপদেষ্টা হিসেবে নির্বাচিত হয়েছেন, বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবি এডভোকেট শাহরিয়ার কবির, দৈনিক আমাদের কণ্ঠের নির্বাহী সম্পাদক মিয়াজী সেলিম আহমেদ এবং লিবার্টি টিভিও সিইও খন্দকার সাইফুল ইসলাম সজল।

৫৩ সদস্য বিশিষ্ট এই কমিটির সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন অপরাধ সংবাদের মোঃ খায়রুল আলম রফিক এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন বিডি২৪লাইভের এডিটর ইন চিফ আমিরুল ইসলাম আসাদ।

শুক্রবার (২৫ অক্টোবর) বাংলাদেশ অনলাইন সংবাদপত্র সম্পাদক পরিষদ (বনেক) এর উদ্যোগে আয়োজিত সভায় এই কমিটি ঘোষনা করা হয়। এছাড়াও ঘোষিত এই কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি হন দ্যা ঢাকা ক্রাইম নিউজ এর আতাহার হোসেন সুজন, সিনিয়র সভাপতি হিসেবে নির্বাচিত হন দৈনিক অধিকার পত্রিকার সম্পাদক তাজবির সজিব।

পূর্ণাঙ্গ কমিটির সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন তরিকুল ইসলাম (এ্যাকশন বিডি২৪), টুটুল রবিউল (নবাব বার্তা), শামীম আজাদ আনোয়ার (ত্রিশাল বার্তা) এবং শরিফ উদ্দিন সন্দিপী (দৈনিক অনুসন্ধান)। যুগ্ন সম্পাদক নির্বাচিত হয়েছেন কাজী মামুন (কাজি টিভি), জাকির হোসেন বাচ্চু (সংবাদ গ্যালারি)। সহ-সম্পাদক আশরাফুল রহমান রাসেল (আমাদের ব্রাক্ষমবাড়িয়া) ও জাহাঙ্গীর আলম রাজু (দৈনিক আমাদের বাংলাদেশ)। সাংগাঠনিক সম্পাদক সোহেল রেজা (নেত্রোকোনার আলো), খাইরুল ইসলাম আলামীন (দূর্নীতি বার্তা), মাসুদ রানা (বরিশাল পিপলস), আসাদুজ্জামান সুমন (ভালুকা খবর), খন্দকার মোস্তাক আহমেদ (দেশ দেশান্তর), মনিরুজ্জামান (২৪আপডেট নিউজ) ও শফিউল আজম (অপরাধসূত্র)। সহকারী সাংগঠনিক সম্পাদক কাজী মোহাম্মদ ইবরাহিম জুয়েল (চাঁদপুর টাইমস) ও জাকারিয়া আলম দিপু (আর্থ টাইম), দপ্তর সম্পাদক নাহিদুর রহমান (জার্নালিস্ট ভয়েস৭১), অর্থ সম্পাদক মেহেদী কাওছার ফরাজী (রাজকাহন), প্রচার সম্পদক নাছিম শরীফ (বরিশালের প্রহর), ধর্ম বিষয়ক সম্পাদকমোঃ মারুফ (লোহাগড়া নিউজ), শিক্ষা বিষয়ক সম্পাদক আজাহারুল ইসলাম (পল্লী সংবাদ), ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক লোকমান হোসেন চৌধুরি খোকা (আশুলিয়া এক্সপ্রেস), তথ্য ও গবেষনা সম্পাদক সাগর চন্দ্র স্বপন ( দৈনিক বাংলার অধিকার), মহিলা বিষয়ক সম্পাদক জিন্নাতুল নাহার ( এমকেনিউজবিডি )।

৮টি বিভাগ থেকে বিভাগীয় সম্পাদক নির্বাচন করা হয়েছে উক্ত কমিটির জন্য। নির্বাচিতরা হলেন, ময়মনসিংহ এর সাদ্দাম হোসেন (বাংলার আওয়াজ), বরিশালের আবু বক্কর সিদ্দিক (আলোকবার্তা), রংপুর থেকে মুরাদ মাহমুদ (উত্তরবাংলা), সিলেটের মোঃ আবুল হোসেন (ক্রাইম সিলেট)।

কমিটির নির্বাহী সদস্যরা হলেন, রফিকুল ইসলাম রনি (চলন বিলের আলো), মোঃ মোরসালিন হক (শাপলা নিউজ বিডি), আরিফ হোসেন মোল্লা (আামার বরিশাল২৪), মির নাজমুল (নিউজএক্সপ্রেস২১), হাসিনুর রহমান (এমকেনিউজবিডি), আব্বাস হাওলাদার (সময়কাল), মাহতাব উদ্দিন লালন (প্রভাত বাংলা২৪), রাহুল বিশ্বাস (আয়না নিউজ২৪), মামুনুর রশিদ (আপডেট নিউজ২৪), আসাদুজ্জামান (বর্তমান সময়), রফিকুল ইসলাম (নিউজ ভিশন বিডি), সিদ্দিকুর রহমান মাসুম (কোরাঙ্গি নিউজ), সরকার রুহুল আমিন (পাবনা সংবাদ), মোঃ শাখাওয়াত হোসেন ক্রাইম ফোকাস)।

উল্লেখ্য, বাংলাদেশ অনলাইন সংবাদপত্র সম্পাদক পরিষদ (বনেক), অনলাইন গণমাধ্যম সম্পাদকদের একমাত্র অরাজনৈতিক সংগঠন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp