বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বন্যায় ক্ষতিগ্রস্থদের গৃহহীন থাকতে হবে না : গণপূর্তমন্ত্রী

রাহাদ সুমন, বিশেষ প্রতিনিধি :: গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থদের সার্বক্ষনিক খোঁজ খবর রাখছেন। তিনি ক্ষতিগ্রস্থদের ব্যপারে সমব্যাথী। তার নির্দেশে ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করা হচ্ছে। বন্যায় ক্ষতিগ্রস্থদের তালিকা করে নোট নেয়া হচ্ছে। কাউকেই গৃহহীন থাকতে হবে না।

মন্ত্রী বলেন, বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনা সরকার সর্বদা দেশ- জাতির কল্যাণ ও উন্নয়ন নিয়ে ভাবেন। তাই মানুষ আজ পরিবার পরিজন নিয়ে সুখ শান্তিতে বসবাস করতে পারছে।

বুধবার দুপুর থেকে বিকাল পর্যন্ত পিরোজপুরের স্বরূপকাঠিতে প্রলয়ংকরী ঘূর্ণিঝড় ‘বুলবুল’র তান্ডবে ক্ষতিগ্রস্থদের মাঝে দৈনন্দিন প্রয়োজনীয় খাবারের প্যাকেট বিতরণকালে তিনি এ কথা বলেন।

মন্ত্রীকে কাছে পেয়ে এসময় ক্ষতিগ্রস্থরা অনেকে আবেগ আপ্লুত হয়ে কেঁদে ফেলেন। এসময় মন্ত্রী ঘূর্ণিঝড়ে গৃহহারা মানুষসহ ক্ষতিগ্রস্থদের পুনর্বাসনে আরো সহযোগীতা করার বিষয়ে আশ্বস্ত করেন।

ত্রাণ বিতরণকালে তাঁর সঙ্গে ছিলেন আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ মো. শাহ্ আলম, স্বরূপকাঠি উপজেলা চেয়ারম্যান হাজী মো. আব্দুল হক, উপজেলা নির্বাহী কর্মকর্তা সরকার আব্দুল্লাহ আল মামুন বাবু, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হামিদ, সাধারন সম্পাদক এস,এম ফুয়াদ, স্বরূপকাঠি পৌর মেয়র গোলাম কবির, ওসি কামরুজ্জামান তালুকদার, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো: ইব্রাহিম খলিল প্রমুখ।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp