বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরগুনায় সদ্য বিবাহিত গৃহবধূর লাশ উদ্ধার

বরগুনা প্রতিনিধি :: বরগুনা সদর উপজেলার বুড়িরচর ইউনিয়ন থেকে এক যুবতীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে সদর থানা পুলিশ। সদর উপজেলার ৬ নং বুড়িরচর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের আজাহার হাওলাদারের ঘর থেকে লাশটি উদ্ধার করা হয়।

জানা যায়, আজাহার হাওলাদার পেশায় দোকানদার। তার ছেলে, মোঃ রাজুল ইসলাম (২৬) এর সাথে ৯ নং ওয়ার্ড এর সেলিম খানের মেয়ে মোসাঃ নাসরিন আক্তারের চার মাস আগে বিবাহ হয়। ঘটনাস্থলে গিয়ে জানা যায়, আজ শনিবার সকাল ৮ টায় রাজুল ইসলামের ভাগিনা আবু সালেহ (৬) ঘুম থেকে উঠে কাউকে না দেখে খুঁজতে শুরু করে।

পাশের রুমে গিয়ে দেখে তার মামি নাসরিন আক্তার গলায় ফাঁস লাগিয়ে ছটফট করছেন। এসব দেখে দেখে ভাগিনা চিৎকার শুরু করে। চিৎকার শুনে রাজুলের ঘুম ভেঙে যায়। এসে দেখেন তার স্ত্রী ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে ঝুলে আছেন। এসময় রাজুলের চিৎকার শুনে তার চাচাতো ভাইয়েরা ছুটে আসেন।

পরে গৃহবধূকে মৃত অবস্থায় উদ্ধার করেন। মেয়ের মামা জলিল বলেন, গতকাল (পরশু) তার বাসা থেকে জোরপূর্বক নাসরিনকে তার স্বামী রাজুল নিজের বাড়ি নিয়ে আসেন। এবং তিনি আরও বলেন, রাজুল নেশা  এবং নেশা করে প্রায়ই নাসরিনকে মারধর করতেন। এব্যাপারে ইউপি সদস্য ফোরকান মিয়া বলেন, এটা তাদের ব্যক্তিগত ব্যাপার।

এবিষয়ে আমি কিছুই জানিনা। আমি পটুয়াখালী ছিলাম। খবর শুনে আমি ছুটে আসি। রাজুলের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, এর আগে রাজুল একটি বিয়ে করেছিলেন এবং নাসরিন রাজুলের দ্বিতীয় স্ত্রী। ঘটনাস্থলে পুলিশ এসে লাশ ময়নাতদন্তের জন্য নিয়ে যায়। রাজুলকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যাওয়া হয়েছে।

বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবির মোহাম্মদ হোসেন বলেন, এ ঘটনায় এখনও কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে যথাযথ ব্যবস্থা নিবো। বর্তমানে মামলা প্রক্রিয়াধীন বলেও তিনি জানান।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp