বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরগুনার সাংবাদিকের ওপর হামলার ঘটনায় মামলা

অনলাইন ডেস্ক// বরগুনার বামনা উপজেলার দৈনিক আমাদের সময় প্রতিনিধি ও দৈনিক মানবজমিন বরগুনা জেলা প্রতিনিধি মিজানুর রহমান টিপুর ওপর হামলাকারী বরগুনা জেলা ছাত্রলীগ সহ-সভাপতি হেমায়েত হোসেন মোল্লার নামে মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় ওই সাংবাদিকের বাবা ও উপজেলা শহরের ওষুধ ব্যবসায়ী মো. মোস্তফা কামাল খান বাদী হয়ে গতকাল রবিবার রাত ১০টায় বামনা থানায় মামলাটি দায়ের করেন।

জানা গেছে, গতকাল রবিবার দুপুর ১টায় বামনা উপজেলা শহরের সদর রোডে সাংবাদিক টিপুর ওপর এ হামলা চালানো হয়। হামলায় গুরুতর আহতাবস্থায় তাকে তাৎক্ষণিক বামনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক অবস্থার অবনতি দেখে বরিশাল শেরই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠায়।

আহত সাংবাদিক মিজানুর রহমান টিপু জানান, হামলাকারীর ঘুষিতে তার নাকের হাড় ভেঙ্গে গেছে। চোখের কর্নিয়ায় গুরুতর আঘাত লেগেছে। এছাড়াও রডের আঘাতে তার ডান হাতের বৃদ্ধাঙ্গুলের হাড় ভেঙ্গে গেছে।

তিনি আরো জানান, হামলাকারী হত্যা মামলার পালাতক আসামি থাকা অবস্থায় বামনায় একটি ইফতার পার্টিতে যোগদান করলে সেই ছবি পত্রিকায় প্রকাশ করায় ক্ষিপ্ত হয়ে তার ওপর এ হামলা করা হয়েছে।

এ ব্যাপারে বামনা থানার অফিসার ইনচার্জ জি এম শাহ নেওয়াজ বলেন, আহত সাংবাদিক মিজানুর রহমান টিপুর বাবা গতকাল রবিবার রাতে অভিযোগ দায়ের পর আমরা মামলা নিয়েছি। দ্রুত আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছি।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp