বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরগুনার সেই চিকিৎসক করোনায় আক্রান্ত নন

বরগুনা প্রতিনিধি : করোনাভাইরাসের উপসর্গ নিয়ে হোম কোয়ারেন্টাইন থেকে আইসোলেশনে ভর্তি হওয়া বরগুনার সেই চিকিৎসক করোনা আক্রন্ত নন। ঢাকার আইইডিসিআর’এ ওই চিকৎসকের নমুনা পরীক্ষা শেষে বুধবার সকালে এ তথ্য নিশ্চিত করেছে বরগুনার সিভিল সার্জন ডা. হুমায়ুন শাহিন খান।

করোনাভাইরাসের উপসর্গ দেখা দেয়ায় গত বৃহস্পতিবার থেকে নিজ বাসায় হোম কোয়ারেন্টাইনে ছিলেন ওই চিকিৎসক। এ সময় উপসর্গ না কমায় গত সোমবার বিকালে স্বেচ্ছায় বরগুনা জেনারেল হাসপাতালের আইসোলেশনে ভর্তি হন তিনি। ভর্তির সাথে সাথে হাসপাতাল কর্তৃপক্ষ তার নমুনা সংগ্রহ করে। এরপর বরগুনা জেলা প্রশাসনের তত্ত্বাবধানে একটি গাড়িতে করে ওই চিকিৎসকের নমুনা ঢাকার রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা কেন্দ্রে পাঠানো হয়।

তিনি আরো বলেন, বরগুনা জেনারেল হাসপাতালের আইসোলেশনে স্বেচ্ছায় ভর্তি হওয়া ওই চিকিৎসকের শরীরে করোনাভাইরাসের উপস্থিতি পাওয়া যায়নি। তিনি করোনায় আক্রান্ত নয়, অন্য কোনো রোগে আক্রান্ত হয়েছে।

এ বিষয়ে বরগুনার জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ বলেন, ওই চিকিৎসকের করোনাভাইরাসে আক্রন্ত না হওয়ার খবরটি আমাদের কাছে অনেক স্বস্তির এবং আনন্দের খবর। বরগুনায় এখন পর্যন্ত কেউ করোনাভাইরাসে আক্রান্ত হননি বলে জানান তিনি।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp