বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরগুনার ৮৮ শিক্ষার্থীকে চার লাখ ৭৬ হাজার টাকা প্রদান

এসএসসি ও এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ বরগুনার ৮৮ মেধাবী শিক্ষার্থীকে শিক্ষা বৃত্তি ও সনদপত্র প্রদান করা হয়েছে। সোমবার দুপুরে বরগুনার জেলা পরিষদ অডিটরিয়ামে আয়োজিত এক অনুষ্ঠানে এ শিক্ষা বৃত্তি ও সনদপত্র প্রদান করে বরগুনা জেলা পরিষদ। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বরগুনা জেলা পরিষদের চেয়ারম্যান মো. দেলায়ার হোসেন।

বরগুনা জেলা পারিষদের প্রধান নির্বাহী মো. ফরিদুল ইসলামের সভাপতিত্বে আয়োজিত বৃত্তি প্রদান অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, স্থানীয় সরকার বিভাগের পরিচালক মো. আনোয়ারুল নাসের, বরগুনা সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর আবদুস ছালাম, বরগুনা সরকারি কলেজের উপাধ্যক্ষ প্রফেসর আব্দুস ছালাম, জেলা শিক্ষা কর্মকর্তা খন্দকার মো. আলাউদ্দিন আল আজাদ, বরগুনা প্রেসক্লাবের সভাপতি আনোয়ার হোসেন মনোয়ার প্রমুখ।

বৃত্তি প্রদান অনুষ্ঠানে ২০১৭ সালের এসএসসি পরীক্ষায় বরগুনার বিভিন্ন স্কুল ও মাদরাসা থেকে জিপিএ-৫ প্রাপ্ত ৬৩ শিক্ষার্থীকে পাঁচ হাজার টাকা করে ও গোল্ডেন জিপিএ-৫ প্রাপ্ত ১৪ শিক্ষার্থীদের ছয় হাজার টাকা করে এবং ২০১৭ সালের এইচএসসি পরীক্ষায় বরগুনার বিভিন্ন কলেজ থেকে জিপিএ-৫ প্রাপ্ত ১১ জন শিক্ষার্থীকে সাত হাজার টাকা করে মোট চার লাখ ৭৬ হাজার টাকা প্রদান করা হয়।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp