বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরগুনায় অছাত্র ও মাদক সেবনকারী ছাত্রলীগের সভাপতি প্রার্থীর ছবি ভাইরাল

বরগুনা প্রতিনিধি :: বরগুনার পাথরঘাটা উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থীর বিরুদ্ধে মাদক সেবনের অভিযোগ পাওয়া গেছে। ইতোমধ্যে অভিযুক্ত শাহজাদা হাওলাদার সোহাগের মাদক সেবনের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরালও হয়েছে।

স্থানীয়রা জানায়, সাবেক উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম রিপনের খালাতো ভাই হওয়ার সুবাদে গত এক বছর ধরে ছাত্রলীগের সদস্য না হওয়া সত্ত্বেও উপজেলা ছাত্রলীগে ব্যাপক প্রভাব বিস্তার করে আসছে।

খোঁজ নিয়ে জানা যায়, চলতি মার্চ মাসে পাথরঘাটা উপজেলা ছাত্রলীগের কমিটি হওয়ার সম্ভাবনা রয়েছে। যারা সভাপতি পদে প্রার্থী হয়েছে তাদের মধ্যে শাহাজাদা হাওলাদার সোহাগের বাড়ি মঠবাড়িয়া উপজেলার গুলিয়াখালী ইউনিয়নের হোতখালী গ্রামে। শাহজাদা হাওলাদার সোহাগের বাবা শাহজাহান হাওলাদার মঠবাড়িয়া উপজেলার গুলিয়াখালী ইউনিয়নে বিএনপি সমর্থনে দুবার নির্বাচনে অংশগ্রহণ করেন।

অপর দিকে তার বাবা শাহজাহান হাওলাদার এমপি রিমনের কাছের লোক বলে বিভিন্ন মানুষের কাছ থেকে অবৈধ সুবিধা নিয়ে থাকেন। এ কারণে তার ভয়ে এলাকার মানুষ মুখ খুলে কথা বলছে না।

নাম প্রকাশ না করার শর্তে একাধিক ছাত্রলীগ নেতা-কর্মী জানান, শাহাজাদা হাওলাদার সোহাগ একজন মাদক সেবনকারী। তার বাবা বিএনপির রাজনীতির সাথে জড়িত। তিনি কোনো স্কুল-কলেজের নিয়মিত ছাত্র নয়। মাদক সেবনের সাথে জড়িত থাকার কারণে তার বাবা তাকে পরিবার থেকে বের করে দেয় এবং প্রায় দশ বছর কোনো খোঁজ-খবর রাখেনি। এ ছাড়াও মারামারি ও সন্ত্রাসী কর্মকাণ্ড তার নিত্য দিনের নেশায় পরিণত হয়েছে। কিছু দিন আগে এক সংঘর্ষে তার হাত ভেঙ্গে যায়।

এ বিষয়ে অভিযুক্ত শাহজাদা হাওলাদার জানান, ‘আমার বিরুদ্ধে সকল অভিযোগ মিথ্যা ও বানোয়াট।

মাদকসেবনকারী অছাত্র ছাত্রলীগ কমিটিতে কোনো পদ পদবীতে আসতে পারবে কি-না এ বিষয়ে জানতে চাইলে বরগুনা জেলা ছাত্রলীগের সভাপতি জুবায়ের আদনান অনিক বলেন, কোনো অছাত্র ও মাদক সেবনকারী ছাত্রলীগের কোনো পদ-পদবিতে আসতে পারবে না। সম্মেলনের মাধ্যমে পাথরঘাটা উপজেলা ছাত্রলীগের কমিটি গঠন করা হবে। প্রার্থীদের মধ্যে কারো বিরুদ্ধে এ ধরনের কোনো অভিযোগ থাকলে তাকে কমিটিতে নেয়া হবে না।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp