বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরগুনায় আগামী ২ ও ৩ মার্চ মোকামিয়া দরবারের মাহফিল

সাইফুল ইসলাম, বেতাগী (বরগুনা) প্রতিনিধি :: বরগুনা জেলার বেতাগীর ঐতিহ্যবাহী মোকামিয়া দরবার শরীফে আগামী ২ ও ৩ মার্চ বার্ষিক ওয়াজ মাহফিলের আয়োজন করা হবে।

উক্ত মাহফিলে আলোচক হিসেবে আলোচনা করবেন, শাইখ আবু বকর আব্দুল হাই মিশকাত সিদ্দিকী, আলহাজ্ব হাফেজ মাওলানা মোঃ মোস্তফা হোসাইন, আলহাজ্ব হযরত মাওলানা শাহ মোঃ আরিফ বিল্লাহ ছিদ্দিকী, আলহাজ্ব মাওলানা নাসির ইকবাল বিন সাফি, আলহাজ্ব হাফেজ মাওঃ মোখলেছুর রহমান (বাঙ্গালী)।

মাহফিলের শুভ উদ্বোধনী ও তানবিজী বয়ান এবং আখেরী মুনাজাত পরিচালনা করবেন, বাংলাদেশ জমিয়াতুল মুসলিমিনের সম্মানীত আমীর ও মোকামিয়া দরবার এর গদ্দিনাশীন পীর সাহেব আলহাজ্ব হযরত মাওলানা শাহ মোঃ মাহমুদুল হাসান ফেরদৌস।

মোকামিয়া দরবার শরিফের মাহফিল সম্পর্কে দরবার শরীফের বর্তমান পীর সাহেব আমীরুল মুসলিমীন শাহ মো: মাহমুদুল হাসান ফেরদৌস আল মাদানী বলেন, “প্রতি বছরের থেকে এবছর মাহফিল একটু ব্যতিক্রম ভাবে পরিচালনা করছি, প্রতিবছর ছাত্র শিক্ষকরাই মাহফিলের কাজগুলো সম্পন্ন করতো। এ বছর দরবারের মুরিদরা সকল কাজ গুলো করছে এবং অনেক আগেই আমরা সবকিছু প্রস্তুত কাজ শেষ করতে পেরেছি। সকলের কাছে দোয়া চাই এবং মাহফিলে আসার জন্য দাওয়াত রইলো সবাইকে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp