বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরগুনায় ওরশ মাহফিলে যাওয়ার পথে তুলে নিয়ে কিশোরীকে ধর্ষণ

অনলাইন ডেস্ক// বরগুনার আমতলী উপজেলার ছলিমাবাদ দরবার শরীফের ওরশ মাহফিল থেকে ১৫ বছরের এক কিশোরীকে ধরে নিয়ে ধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। সোমবার (১৮ মার্চ) রাতে উপজেলার গোজখালী গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, গতকাল রাতে ছলিমাবাদ দরবার শরীফের ওরশ মাহফিল শুরু হয়। ওই ওরশ মাহফিলে পাশের গ্রামের একব্যক্তি চায়ের দোকান দেন। বাবাকে সহযোগিতা করার জন্য রাত সাড়ে ১০টার দিকে ওই কিশোরী ওরশ ওরশ মাহফিল ময়দানে যাচ্ছিল। এ সময় ইয়ামিন মৃধা নামের একব্যক্তি এবং তার সহযোগী রুবেল ও হৃদয় ওই কিশোরীকে জোড় করে পাশের নির্জন এলাকায় নিয়ে যায়। পরে ইয়ামিন মৃধা তাকে ধর্ষণ করে। ওই সময় কিশোরীর চিৎকারে স্থানীয় লোকজন ঘটনাস্থলে গেলে তারা পালিয়ে যায়। পরে কিশোরীকে উদ্ধার করে গুলিশাখালী ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. সেলিম হাওলাদারের বাসায় রাখা হয়।

গুলিশাখালী ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. সেলিম হাওলাদার বলেন, ‘কিশোরীর চিৎকারে স্থানীয় লোকজন ঘটনাস্থলে গেলে ধর্ষকরা পালিয়ে যায়। পরে কিশোরীকে উদ্ধার করে আমার কাছে রেখে যায়। আজ মঙ্গলবার সকালে ওই কিশোরীকে ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশ শানু মিয়ার কাছে পাঠিয়েছি।’ খবর পেয়ে পুলিশ ওই কিশোরীকে উদ্ধার করে আমতলী থানায় নিয়ে যায়। এ ঘটনায় আজ ইয়ামিন মৃধাকে প্রধান আসামি করে তিনজনের নামে কিশোরীর বাবা বাদী হয়ে আমতলী থানায় ধর্ষণ মামলা দায়ের করেন।

ধর্ষণের শিকার ওই কিশোরী বলেন, ‘ওরশ মাহফিলের ময়দানের দিকে যাওয়ার পথে তিনজন আমাকে জোড় করে ধরে নিয়ে যায়। পরে দুজনের সহযোগিতায় ইয়ামিন মৃধা আমাকে ধর্ষণ করেছে।’

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলাউদ্দিন মিলন বলেন, ‘ওই কিশোরীকে উদ্ধার করেছি। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। আগামীকাল বুধবার কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হবে।’

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp