বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরগুনায় খালের পাশে অজ্ঞাত যুবকের মাথাবিহীন লাশ

অনলাইন ডেস্ক// বরগুনার বেতাগী উপজেলায় এক মাথাবিহীন অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শরীর থেকে মাথা বিচ্ছিন্ন ও অজ্ঞাত থাকার কারণে পরিচয় শনাক্ত করা সম্ভব হয়নি বলে জানিয়েছেন এসআই আমিনুল ইসলাম।

সোমবার রাত ১০টার দিকে উপজেলার সদর ইউনিয়নের কিসমত করুনা গ্রামে সিকদার বাড়িসংলগ্ন কাঁচা রাস্তার ওপর খালের পাশ থেকে লাশটি উদ্ধার করা হয়।

পুলিশের ধারণা সোমবার সন্ধ্যা ৭টা থেকে রাত ৯টার মধ্যে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে।

জানা গেছে, স্থানীয়রা খালের পাশে লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় ইউপি চেয়ারম্যান মো. নজরুল ইসলামকে জানান। চেয়ারম্যানের কাছে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে।

এ সময়ে ইউপি চেয়ারম্যান মো. নজরুল ইসলাম, ইউপি সদস্য মো. ওয়ারেজ আলী জোমাদ্দার ও স্থানীয় বাসিন্দা মো. আবদুস সালাম, মো. নান্টু খাঁ এবং মজনু সিকদার প্রমুখ উপস্থিত ছিলেন।

বেতাগী থানার ওসি মো. কামরুজ্জামান মিয়া বলেন, উল্লিখিত ইউপি চেয়ারম্যানের কাছে খবর পেয়ে থানার নাইট টিম নিয়ে রাত ১০টার দিকে ঘটনাস্থলে পৌঁছায়। শরীর থেকে বিচ্ছিন্ন মাথা থাকার কারণে এখনো পরিচয় শনাক্ত করা সম্ভব হয়নি।

তিনি আরও বলেন, বরগুনা সহকারী পুলিশ সুপার ঘটনাস্থল পরিদর্শন করেছেন। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তবে লাশের মাথা পাওয়া যায়নি।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp