বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরগুনায় চতুর্থ শ্রেণির শিশুছাত্রীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার

বরগুনা প্রতিনিধি ::: বরগুনায় এম বালিয়াতলী ইউনিয়নে চতুর্থ শ্রেণির এক ছাত্রী (১০) ধর্ষণের শিকার হয়েছে। এ বিষয়ে মামলা হলে পুলিশ শাওন (১৯) নামে অভিযুক্তকে গ্রেপ্তার করেছে। অসুস্থ ছাত্রীকে বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সূত্র জানায়, সোমবার সন্ধ্যায় সদর উপজেলার এম বালিয়াতলী ইউনিয়নের লতাকাটা গ্রামে শিশু ধর্ষণের ঘটনা ঘটে। অসুস্থ স্কুলছাত্রীকে প্রথমে বরগুনা জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। শিশু ধর্ষণের ঘটনায় শাওন নামে স্থানীয় যুবককে গ্রেপ্তার করা হয়েছে।

শিশুর মা জানান, তার মেয়ে স্থানীয় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চতুর্থ শ্রেণিতে অধ্যয়নরত। দু মাস ধরে শিশু প্রাইভেট পড়ছে বাড়ির কাছেই মতি মিয়ার বাড়িতে। সোমবার সন্ধ্যায় শিশু যখন পড়া শেষে বাড়ি ফিরছিল তখনই তাকে ধরে নিয়ে ধর্ষণ করা হয়। স্থানীয় নুরুল ইসলামের ছেলে শাওন শিশুকে ধরে নিয়ে মতি মিয়ার বাড়ির পেছনে ধর্ষণ করে। অসুস্থ শিশু বাড়ি ফিরে অচেতন হয়ে পড়ে। দ্রুত তাকে হাসপাতালে নেওয়া হয়।

বরগুনা জেনারেল হাসপাতালের চিকিৎসক নীহার রঞ্জন বৈদ্য বলেন, ‘শিশুটির শরীরে প্রচুর রক্ষক্ষরণ হয়েছে। প্রাথমিক চিকিৎসার পর তাকে বরিশালে স্থানান্তরের পরামর্শ দেওয়া হয়েছে।’

এম বালিয়াতলী ইউনিয়নের চেয়ারম্যান শাহনেওয়াজ সেলিম বলেন, ‘ধর্ষণের ঘটনা মেয়েটির মা ও প্রতিবেশীরা জানিয়েছেন। নুরুল ইসলামের বখাটে ছেলে এ ঘটনা ঘটিয়েছে বলে শুনেছি।’

বরগুনা থানার পরিদর্শক (তদন্ত) হুমায়ুন কবির জানান, অভিযোগ পাওয়ার পর রাতেই শাওনকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের কথা স্বীকার করেছে শাওন। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp