বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরগুনায় চাল চুরির অভিযোগ করায় জেলেকে কোপাল চেয়ারম্যানের সন্ত্রাসীরা

বরগুনা প্রতিনিধি:: বরগুনা সদর উপজেলার নলটোনা ইউনিয়নে চাল চুরির অভিযোগ দেয়ায় মানিক (৩৬) নামের এক জেলেকে কুপিয়ে রক্তাক্ত করেছে চেয়ারম্যানের অনুসারীরা। এ ঘটনায় আহত হয়েছেন আবদুল্লাহ (২৫) নামের আরও একজন।

শুক্রবার (২২ মে) সন্ধ্যায় সদর উপজেলার নলটোনা ইউনিয়নের গর্জনবুনিয়া গণকবর এলাকায় এ ঘটনা ঘটে।

বরগুনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আবদুল্লাহ জানান, তিনিসহ মোট ৩০ জন জেলে নলটোনা ইউনিয়নের চেয়ারম্যান গোলাম কবীরের বিরুদ্ধে জেলা প্রশাসকের কাছে জেলেদের চাল আত্মসাতের লিখিত অভিযোগ দেন। এ ঘটনায় চেয়ারম্যানের লোকজন তাদের হুমকি দিয়ে আসছিলেন।

তিনি বলেন, ঘটনার সময় চেয়ারম্যানের ভাইয়ের ছেলে মিজান ও সোহাগ উপস্থিত ছিল। চেয়ারম্যানের বিরুদ্ধে চাল চুরির অভিযোগ দিয়েছিস কেন- এ কথা বলেই চেয়ারম্যানের অনুসারী শহীদের নেতৃত্বে মিজান, সোহাগ, সোহেল, তানজিল, তুষার ও নিজামসহ কয়েকজন আমাকে মারধর শুরু করেন। এ সময় আমাকে বাঁচাতে এগিয়ে এলে শহীদ ও মুছা ধারাল অস্ত্র দিয়ে মানিককে কুপিয়ে রক্তাক্ত করেন।

খবর পেয়ে স্বজনরা মানিক ও আবদুল্লাহকে উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে আসেন। পরে চিকিৎসকদের পরামর্শে মানিককে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

বরগুনা জেনারেল হাসপাতালের চিকিৎসক নীহার রঞ্জন বৈদ্য বলেন- মানিকের কাঁধ ও গলাসহ শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের জখম হয়েছে।’

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp