বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরগুনায় জেএমবি’র সামরিক শাখার সক্রিয় সদস্য হাসান আটক

অনলাইন ডেস্ক//  বরগুনা সদর উপজেলার বঙ্গবন্ধু রোডের কাঁচাবাজার এলাকা থেকে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন জেএমবি’র সামরিক শাখার সক্রিয় সদস্য মো. হাসান মোল্লাকে (৪০) আটক করেছে র‌্যাব। বুধবার রাতে তাকে আটক করে র‌্যাব-৮’র বিশেষ দল।

আটক হাসান মোল্লা বরগুনা সদরের জাকিরতবক এলাকার মৃত কাঞ্চন আলীর ছেলে এবং স্থানীয় বঙ্গবন্ধু রোডের কাঁচাবাজারের সবজি ব্যবসায়ী বলে জানিয়েছে র‌্যাব।

র‌্যাব জানায়, হাসান ১২ বছর ধরে একই স্থানে ব্যবসা পরিচালনা করে আসছে। সবজি ব্যবসার আড়ালে নিষিদ্ধ ঘোষিত উগ্রপন্থি সদস্যের সাথে তার সার্বক্ষণিক যোগাযোগ হয়। সে জেএমবির সকল কাজে অংশগ্রহণ করে এবং সে বিভিন্ন সময়ে জেএমবির বিভিন্ন বৈঠকে অংশগ্রহণ করে। বাংলাদেশে জেএমবির শক্ত অবস্থান ও সামরিক শাখার শক্তি বৃদ্ধিসহ হুজুরের (উপরস্থ কর্মকর্তার) নির্দেশে যে কোন বড় ধরনের নাশকতামূলক কর্মকান্ড পরিচালনা করতে প্রস্তুত ছিল সে। দেশের বিভিন্ন স্থানে নাশকতা এবং দলের নতুন সদস্য সংগ্রহের জন্য সে কাজ করে থাকে। তিনি প্রশিক্ষনপ্রাপ্ত এবং দলের নতুন সদস্যদের প্রশিক্ষক। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

আটক হাসান নিষিদ্ধ ঘোষিত জসিমউদ্দীন রহমানিয়াসহ বিভিন্ন ব্যক্তিবর্গের নির্দেশ ও বয়ান অনুসরন করে এবং তিনি সকল নির্দেশ বাস্তবায়নের জন্য সদা প্রস্তুত থাকে বলে র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp