বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরগুনায় ডাকাতির ঘটনায় তিনজন গ্রেপ্তার

বরগুনা প্রতিনিধি ::: বরগুনার পাথরঘাটার গহরপুর গ্রামে ডাকাতির ঘটনায় আরো দুই জনকে গ্রেপ্তার করা হয়েছে। এ নিয়ে এই ঘটনায় মোট তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। এর আগে ঘটনার দিন আরও একজনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- বরিশালের চরমোনাই এলাকার সুজন, একই জেলার চন্দ্রমোহন গ্রামের মাছুম ও পাথরঘাটা উপজেলার বড়ইতলা গ্রামের মিজান। সোমবার দুপুর ১২টার দিকে সাংবাদিকদের সামনে গ্রেপ্তারদের আনুষ্ঠানিকভাবে হাজির করে পুলিশ।

এ সময় উপস্থিত ছিলেন- পুলিশ সুপার জাহাঙ্গীর মল্লিক, অতিরিক্ত পুলিশ সুপার (পাথরঘাটা সার্কেল) তোফায়েল আহমেদ, পাথরঘাটা থানার ওসি আবুল বাশার এবং পাথরঘাটার গণমাধ্যমকর্মীরা।

বরগুনা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (পাথরঘাটা সার্কেল) তোফায়েল আহমেদ জানান, গত ১৫ জানুয়ারি রাত সাড়ে ৩টার দিকে পাথরঘাটা সদর ইউনিয়নের গহরপুর গ্রামের খান বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। ওইসময় সুজন (২৮) নামের সঙ্ঘবদ্ধ ডাকাত দলের ১ সদস্যকে তখন আটক করতে সক্ষম হয়। ওই ডাকাত সদস্য জানায় তার বাড়ি রাজাপুর উপজেলার চারাপাড়া এলাকায়। পরে পুলিশ অভিযুক্ত সুজনের দেয়া তথ্যসহ নানাভাবে তদন্ত করে আরও ২ ডাকাতকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। ডাকাতির ঘটনায় গুরুতর আহত হন সোহেল ও তার বড় ভাই রাসেল।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp