বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরগুনায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে জেলেকে পিটিয়ে হত্যা

বরগুনার বামনা উপজেলার ডৌয়াতলা ইউনিয়নের দক্ষিণ গুদিঘাটা গ্রামে তুচ্ছ ঘটনানাকে কেন্দ্র করে এক জেলেকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। নিহত ওই জেলের নাম মো. মোকছেদ হাওলাদার (৪০)। তিনি মৃত্যু আমজেদ হাওলাদারের ছেলে।

গতকাল রবিবার বিকাল ৪টার দিকে নিহতের বাড়ির সামনে বিষখালী নদীর তীরে এ হত্যা ঘটেছে।

এ ঘটনায় আজ সোমবার (১ জুন) সকালে বামনা থানা পুলিশ হত্যাকাণ্ডের সাথে জড়িত সন্দেহে একই পরিবারের তিনজনকে আসামিকে তাদের নিজ বাড়ি থেকে আটক করে। আটককৃতরা হলেন একই গ্রামের মৃত ইসান আলীর ছেলে মো. আ. শহিদ হাওলাদার (৫০), তার ছেলে সুমন হাওলাদার (২২) ও স্ত্রী লাইলী বেগম (৪০)। তবে এ ঘটনায় এখন পর্যন্ত নিহত ওই জেলের পরিবারের পক্ষে বামনা থানায় কোনো মামলা দায়ের করা হয়নি।

স্থানীয় ও নিহতের পারিবার সূত্রে জানা গেছে, রবিবার বিকেলে জেলে মোকছেদ হাওলাদারের বাড়ির সামনের একটি আখ ক্ষেত নিয়ে বিরোধের জেরে প্রতিবেশী শহীদ হাওলাদারের সাথে কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির একপর্যায়ে দুজনের হাতাহাতির ঘটনা ঘটে। পিতার সাথে হাতাহাতির খবর পেয়ে শহীদ হাওলাদারের ছেলে সুমন ও স্ত্রী লাইলী রড ও লাঠি নিয়ে ছুটে আসে। সুমন প্রথমে জেলে মোখলেচুর এর মাথায় রড দিয়ে আঘাত করে। পরে স্ত্রী তার বুকে ও পিঠে লাঠি দিয়ে বেদম প্রহার করে। এতে ওই জেলে গুরুতর আহত হয়। স্থানীয়রা আহত অবস্থায় তাকে বামনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। সেখানে কর্তব্যরত চিকিৎসক রোগীর অবস্থা আশংকাজনক দেখে তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। আজ সোমবার সেখানেই তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

নিহত ওই জেলে মো. মোকছেদ হাওলাদারের ছেলে মো. রবিউল বলেন, সামান্য দু চারটি আখ চারার জন্য আমার সামনে বাবাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে তারা। আমি এই প্রতিবাদ করতে গেলে আমাকে নদীতে ফেলে দেয়। পরে আমার বাবাকে ওই পরিবারের সবাই মিলে নির্মমভাবে পিটিয়ে হত্যা করে। আমি আমার বাবার হত্যাকারীর বিচার চাই।

বামনা থানার ওসি এসএম মাসুদুজ্জামান বলেন, আমরা ঘটনাটি শুনেছি। হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকার সন্দেহে একই পরিবারের স্বামী, স্ত্রী ও সন্তানসহ তিনজনকে আটক করে থানায় এনেছি। নিহতের পরিবারের পক্ষে মামলা করার পরে তাদেরকে বরগুনা কোর্টে পাঠানো হবে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp