বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরগুনায় নানা বাড়ি বেড়াতে এসে পিকআপের চাপায় শিশু নিহত

আমতলী (বরগুনা) প্রতিনিধি :: নানা বাড়ী বেড়াতে এসে ডেকো কোম্পানীর পিকআপের চাকায় পিষ্ঠ হয়ে ছয় বছরের শিশু আব্দুল্লাহ নিহত হয়েছে। ঘটনা ঘটেছে পটুয়াখালী-আমতলী মহাসড়কের চুনাখালী নামক স্থানে বৃহস্পতিবার বিকেলে।

জানাগেছে, উপজেলার চাওড়া পাতাকাটা গ্রামের ইউনুস মাতুব্বরের ছেলে প্রথম শ্রেনীর শিক্ষার্থী আব্দুল্লাহ গত সোমবার নানা গনি মোল্লার বাড়ী বেড়াতে যায়। বৃহস্পতিবার বিকেলে শিশু আব্দুল্লাহ নানী সকিনা বেগমের সাথে মামা শানু মোল্লার বাড়ী থেকে সড়কের পূর্ব পাড় থেকে পশ্চিম পাড়ে নানা গনি মোল্লার বাড়ীতে যাচ্ছিল। এ সময় পটুয়াখালীগামী ডেকো কোম্পানীর একটি পিকআপ (বরগুনা-১-১১-০০৩১) শিশু আব্দুল্লাহকে চাপা দেয়। চাপায় পিষ্ঠ হয়ে ঘটনাস্থলেই শিশু আব্দুল্লাহ নিহত হয় এবং পিকআপটি সড়কের পাশে পড়ে যায়। খবর পেয়ে আমতলী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘাতক গাড়ীটি আটক করেছে।

এ ঘটনায় আমতলী থানায় একটি অপমৃত্যূ মামলা হয়েছে। পুলিশ শিশুর মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। শিশুটি নিহতের ঘটনায় স্বজনদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

নিহত শিশুর মামা শানু মোল্লা বলেন, ভাগ্নে আব্দুল্লাহ ও মা আমার বাড়ী থেকে রাস্তা পাড় হয়ে আমার বাবার বাড়ী যাচ্ছিল। এমন সময় একটি পিকআপ এসে আমার ভাগ্নেকে চাপা দিয়েছে। এতে ঘটনাস্থলেই ভাগ্নে আব্দুল্লাহ নিহত হয়।

আমতলী থানার ওসি মোঃ শাহ আলম হাওলাদার বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। শিশুর মরদেহ উদ্ধার করে থানার আনা হয়েছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp