বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরগুনায় নিয়ন্ত্রণ হারিয়ে গ্রামীণ পরিবহন খাদে পড়ে ১৫ যাত্রী আহত

আমতলী (বরগুনা) প্রতিনিধি ::: বরগুনার আমতলী উপজেলার তারিকাটা নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে গ্রামীণ পরিবহনের একটি বাস খাদে পড়ে ১৫ জন যাত্রী আহত হয়েছে। আহতদের স্থানীয়রা উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। ওই হাসপাতালের চিকিৎসক গুরুতর আহত ৯ জনকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করেছে। ঘটনা ঘটেছে বুধবার গভীর রাতে।

জানা গেছে, বুধবার রাত ১০ টার দিকে গ্রামীণ পরিবহনের বাসটি ঢাকা থেকে তালতলী উদ্দেশ্যে ছেড়ে আসে। পথিমধ্যে ওই রাতে আমতলী-তালতলী আঞ্চলিক সড়কের মধ্য তারিকাটা নামক স্থাণে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি খাদে পড়ে যায়। এতে বাসে থাকা ১৫ জন যাত্রী আহত হয়। আহতদের স্থানীয়রা উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

গুরুতর আহত আলমগীর (৩৫), আবু জাফর সালেহ (৬০), মহিবুল্লাহ (৪০), তানজিলা (৪০), মফেজ গাজী (৫৫), ইউনুস হাওলাদার (৩০), জামাল হোসেন (৩০), জাহিদুল মুন্সি (৩০), মনির হোসেনকে (৫২) উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করা হয়েছে। অপর আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক মোস্তাফিজুর রহমান বলেন, ৯ জনকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করা হয়। অপর আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

আমতলী থানার ওসি কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে আহতদের উদ্ধার শেষে গাড়ীটি জব্দ করা হয়েছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp