বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরগুনায় প্রতিবেশীর সঙ্গে সখ্যতা থাকায় পিটিয়ে স্ত্রীর পা ভাঙলেন স্বামী!

বরগুনা প্রতিনিধি ::: বরগুনার আমতলীতে প্রতিবেশীর সঙ্গে সখ্য থাকার অপবাদ দিয়ে স্ত্রীকে পিটিয়ে পা ভেঙে দিয়েছেন মো. ইউসুফ ফকির নামে এক ব্যক্তি। সোমবার (৬ মার্চ) বিকেলে উপজেলার কাউনিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

খোঁজ নিয়ে জানা যায়, নয় বছর আগে নাচনাপাড়া গ্রামের মো. ফারুক পাহলানের মেয়ে নাসিমা বেগমের সঙ্গে কাউনিয়া গ্রামের ইউসুফ ফকিরের বিয়ে হয়। বিয়ের পর থেকে বিভিন্ন অজুহাতে স্ত্রী নাসিমাকে স্বামী ইউসুফ ফকির নির্যাতন করে আসছেন।

সোমবার দুপুরে অপছন্দের প্রতিবেশীর সঙ্গে সখ্য আছে এমন অপবাদ দিয়ে স্ত্রী নাসিমাকে পিটিয়ে জখম করেন ইউসুফ। এতে তার ডান পা ভেঙে যায়।

খবর পেয়ে স্বজনরা তাকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। ওই হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ওই দিন বিকেলে তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

নাসিমা বেগম বলেন, আমার সঙ্গে প্রতিবেশীর সখ্যতা আছে এমন অপবাদ এনে স্বামী ইউসুফ ফকির লাঠি দিয়ে পিটিয়ে পা ভেঙে দিয়েছে। বিয়ের পর থেকে বেশ কয়েকবার নির্যাতন করেছে। এ নিয়ে দুবার হাসপাতালে ভর্তি হতে হলো। আমি এ ঘটনার বিচার চাই।

এ বিষয়ে ইউসুফ ফকির বলেন, আমার সঙ্গে প্রতিবেশীর বিরোধ চলছে। তাদের সঙ্গে আমার স্ত্রীর বেশ সখ্য। তাই রাগে ধাক্কা দিয়েছি। ওই ধাক্কায় ইটের ওপর পড়ে পায়ে ব্যথা পেয়েছে। তাতে পা ভেঙে যাওয়ার কথা না।

তবে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল কর্মকর্তা ডা. লুনা বিনতে হক বলেন, নাসিমা বেগমের ডান পা ভেঙে গেছে। তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আমতলী থানার পরিদর্শক (তদন্ত) রনজিৎ কুমার সরকার বলেন, অভিযোগ পাইনি, পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp