বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরগুনায় ফুটবল খেলার মাঠে খেলোয়ারের মৃত্যু

আমতলী (বরগুনা) প্রতিনিধি :: ফুটবল খেলার মাঠে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে আমতলী সরকারী কলেজের বিজ্ঞান বিভাগের মেধাবী ছাত্র তানভীর তালুকদারের (১৭) মৃত্যু হয়েছে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। পরিবারে চলেছে শোকের মাতন। আজ বৃহস্পতিবার সকালে তানভীরের মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। ঘটনা ঘটেছে বুধবার সন্ধ্যায় আমতলী উপজেলা চিলা হাসেম বিশ্বাস মাধ্যমিক বিদ্যালয় মাঠে।

জানা গেছে, উপজেলার চিলা হাসেম বিশ্বাস মাধ্যমিক বিদ্যালয় মাঠে স্থানীয় কিশোর ও যুবকরা মিলে বুধবার বিকেলে ফুটবল খেলার আয়োজন করে। ওই খেলায় ২২ জন খেলোয়ারের মধ্যে পশ্চিম চিলা গ্রামের সোহাগ তালুকদারের ছেলে তানভীর তালুকদার একজন। খেলার প্রায় শেষ মুহুর্তে খেলোয়ার তানভীর দৌঁড়ে ফুটবলে স্বজোরে কিক দেয়। ওই সময়ে তার কোন প্রতিপক্ষ খেলোয়ার ছিল না এমন দাবি ওই মাঠের খেলোয়ার ও প্রত্যক্ষদর্শীদের। খেলোয়াররা আরো দাবী করেন ফুটবলে কিক (ধাক্কা) দেয়ার সাথে সাথেই কাঁপতে কাঁপতে তানভীর মাটিতে লুটিয়ে পরেন। তাৎক্ষনিক মাঠের অন্য খেলোয়াররা তাকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। ওই হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মোসাঃ ফারজানা আক্তার দিনা তাকে মৃত ঘোষণা করেন। তানভীর চিলা হাসেম বিশ্বাস মাধ্যমিক বিদ্যালয় থেকে গত বছর জিপিএ-৫ পেয়ে এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়। বর্তমানে আমতলী সরকারী কলেজের বিজ্ঞান বিভাগের একাদশ শ্রেনীর ছাত্র। মেধাবী ছাত্র তানভীরের মৃত্যুতে এলাকার শোকের ছায়া নেমে এসেছে। তানভীরকে হারিয়ে পাগল প্রায় পরিবারের লোকজন। পরিবারের আহাজারিতে আকাশ পাতাল ভারী হয়ে উঠেছে। বৃহস্পতিবার সকালে তানভীরের মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

খেলোয়ার মেহেদী হাসান ও শাহীন বলেন, ফুটবলে স্বজোরে কিক দেয়ার সাথে সাথেই তানভীর কাঁপতে কাঁপতে মাঠে লুটিয়ে পরেছে।

স্থানীয় নিজাম বিশ্বাস ও সাইদুল বিশ্বাস বলেন, তাৎক্ষনিক তানভীরকে আমরা উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসি। ওই হাসপাতালের চিকিৎসক তারভীরকে মৃত ঘোষণা করেন।

তানভীরের বাবা মোঃ সোহাগ তালুকদার কান্নাজড়িত কন্ঠে বলেন, ফুটবল খেলতে গিয়ে মাঠে অসুস্থ হয়ে পড়ে তানভীর। এতেই ও মারা গেছে।

আমতলী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ আব্দুল মোনায়েম সাদ বলেন, হাসপাতালে আনার পূর্বে তানভীরের মৃত্যু হয়েছে। ধারনা করা হচ্ছে হঠাৎ হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে এ ঘটনা ঘটেছে।

আমতলী থানার ওসি মোঃ শাহ আলম হাওলাদার বলেন, পরিবারের আবেদনের প্রেক্ষিতে তানভীরের মরদেহ ময়না তদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp