বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরগুনায় বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণ, তাপবিদ্যুৎ কেন্দ্রের প্রকৌশলী কারাগারে

বরগুনা প্রতিনিধি ::: বরগুনার তালতলীতে বিয়ের প্রলোভন দেখিয়ে এক কিশোরীকে (১৬) ধর্ষণের অভিযোগে তালতলী তাপবিদ্যুৎ কেন্দ্রের আউট প্রসেসিং প্রকৌশলী শরীফুল ইসলামকে (৩৫) গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার ( ২১ সেপ্টেম্বর) বিকেল ২টার দিকে গ্রেফতারকৃত আসামিকে বিচারিক আদালতের মাধ্যমে বরগুনা জেলা কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে গতকাল সোমবার বেলা ১১ টার দিকে তালতলী বন্দর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারকৃত ব্যক্তি তালতলী তাপবিদ্যুৎ কেন্দ্রের আউট প্রসেসিং প্রকৌশলী হিসেবে কাজ করতেন। তিনি ঢাকার গাজীপুর পৌরসভার ১৪ নং ওয়ার্ডের পিটি পাড়া এলাকার বাসিন্দা নজরুল ইসলামের ছেলে শরীফুল ইসলাম (৩৫)।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ভুক্তভোগী কিশোরীর বড় বোন আকলিমা বেগমের সাথে প্রায় পাঁচ বছর ধরে পরিচয় ছিল। সেই সুবাদে ওই কিশোরীর পরিবারের সাথে যোগাযোগ ছিল শরীফুলের। গত ৭-৮ মাস ধরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক তৈরি হয়। একপর্যায়ে গত ৮ দিন পূর্বে ওই কিশোরীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ঢাকার সাইনবোর্ড এলাকা থেকে তালতলী বন্দর এলাকার একটি ভাড়া বাসায় নিয়ে আসেন এবং সেখানে তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করেন ও বিয়ের জন্য বার বার বললেও শরীফুল তালবাহানা করে। ভুক্তভোগী ওই কিশোরী ঘটনাটি গোপনে পাশের বাসায় বললে স্থানীয় জনপ্রতিনিধি ও সংবাদকর্মীরা তালতলী থানা পুলিশকে খবর দিলে পুলিশ ওই কিশোরীকে উদ্ধার করে।

এ ঘটনায় ভুক্তভোগী ওই কিশোরী বাদী হয়ে সোমবার রাতে তালতলী থানায় ধর্ষণ মামলা দায়ের করেন।

তালতলী থানার ওসি কামরুজ্জামান মিয়া জানান, বিয়ের প্রলোভন দেখিয়ে কিশোরীকে ধর্ষণের অভিযোগে অভিযুক্তকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp