বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরগুনায় ভরণপোষণ না দেওয়ায় ছেলের বিরুদ্ধে মায়ের মামলা

বরগুনা প্রতিনিধি ::: বরগুনায় বৃদ্ধা মায়ের ভরণপোষণ না দেওয়া এবং জমি আত্মসাতের অভিযোগে ছেলের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। বরগুনা চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে বাদী হয়ে এ মামলা দায়ের করেন সদর উপজেলার এম. বালিয়াতলী ইউনিয়নের জেলখানা গ্রামের মৃত খবির মুসুল্লির স্ত্রী মোসা. হাসিনা বেগম।

আজ শনিবার বিকেলে বাদীর আইনজীবী অ্যাড. হাবিবুর রহমান আজকের পত্রিকাকে বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার আসামি মো. আল আমিন একটি বাহিনীতে কর্মরত আছেন।

আইনজীবী অ্যাড. হাবিবুর রহমান বলেন, বাদীকে তাঁর ছেলে ভরণপোষণ না দিয়ে বিভিন্ন সময় নির্যাতন ও স্বামীর জমিজমা থেকে বঞ্চিত করে কৌশলে তা আত্মসাৎ করে ঘর থেকে বের করে দেয়। এ অভিযোগে গত বুধবার বরগুনা চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে বাদী হয়ে ছেলে আল আমিনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন মা হাসিনা বেগম। গত বৃহস্পতিবার আদালত মামলাটি আমলেও নিয়েছেন। আশা করি শিগগিরই আদালতের মাধ্যমে বাদী তার ন্যায় বিচার পাবেন।

বাদী হাসিনা বেগম বলেন, আমার স্বামীর মৃত্যুর পরে জমিজমা বর্গা দিয়ে আমি জীবিকা নির্বাহ করে আসছিলাম। সকল জমিজমা কৌশলে আমার ছেলে তার নামে দলিল করে নিয়ে এখন আমাকে চিকিৎসাসহ ভরণপোষণ থেকে বঞ্চিত করছে। আমি বৃদ্ধ মানুষ, ভরণপোষণ ও জমি ফেরত চাওয়ায় আমাকে মারধর করে আমার ছেলে ও তার স্ত্রী ঘর থেকে বের করে দিয়েছে। তাই বিচার চেয়ে আমি এ মামলা করেছি। বর্তমানে বড় মেয়ের জামাইয়ের বাড়িতে আশ্রয় নিয়েছি। সেখান থেকেও তুলে নিতে পাঁয়তারা করছেন ছেলে আল আমিন।

এ বিষয় জানতে যোগাযোগ করা হলে হাসিনা বেগমের ছেলে মো. আল আমিন মুঠোফোনে বলেন, আমি ব্যস্ত আছি। এ বিষয় আমি বক্তব্য দিতে প্রস্তুত না। পরে আপনাকে জানাব।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp