বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরগুনায় মাকে রক্ত দেয়ার কথা বলে কলেজছাত্রীকে ধর্ষণ

বরগুনা প্রতিনিধি :: বরগুনা সরকারি কলেজের ব্যবস্থাপনা বিভাগের এক ছাত্রীকে মাকে রক্ত দেয়ার কথা বলে বরিশালে আবাসিক হোটেল কক্ষে একাধিকবার ধর্ষণ করে জসিম নামের এক যুবক। ধর্ষণের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল করার অভিযোগ পাওয়া গেছে ওই ধর্ষকের বিরুদ্ধে। এ ব্যাপারে ভিকটিমের মা বাদী হয়ে বরগুনা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে একটি মামলা করেন।

বৃহস্পতিবার ওই ট্রাইব্যুনালের বিচারক ও জেলা জজ হাফিজুর রহমান মামলাটি গ্রহণ করে বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে সাত দিনের মধ্যে এজাহার রুজু করার নির্দেশ দিয়েছেন। আসামি হল বরগুনা জেলাধীন পাথরঘাটা উপজেলার বটতলা নাচনাপাড়া গ্রামের জসিম উদ্দিন।

মামলা সূত্রে জানা যায়, ধর্ষিতার মা বাদী হয়ে বৃহস্পতিবার সকালে ওই ট্রাইব্যুনালে অভিযোগ করেন। তার মেয়ে বরগুনা সরকারি কলেজে ব্যবস্থাপনা বিভাগে লেখাপড়া করে। কলেজে যাওয়া-আসার পথে ওই আসামি জসিমের সঙ্গে পরিচয় হয়ে প্রেমের সম্পর্ক হয়। জসিম তার মেয়েকে বলে তার মা (জসিমের মা) বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি। তাকে এখনই রক্ত দিতে হবে। জসিম তার মেয়ের কাছে রক্তের গ্রুপ জানতে চায়। জসিম তার মেয়েকে বলে তোমার এবং আমার মায়ের রক্তের গ্রুপ এক। বরিশাল কোথাও রক্ত পাওয়া যাচ্ছে না। জসিম বাদীর মেয়েকে বলে তার মাকে বাঁচাতে হলে এখনই বরিশাল যেতে হবে। জসিম বাদীর মেয়েকে নিয়ে ২ আগস্ট বরিশাল যায়। জসিম তার মেয়েকে নিয়ে ফ্রেশ হওয়ার জন্য প্রথমে একটি আবাসিক হোটেলে ওঠে। ওই দিন জসিম একাধিকবার ধর্ষণ করে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp