বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরগুনায় মাদক সেবনে বাধা দেয়ায় নারীকে ঝাপটে ধরে মারধর করলো বখাটেরা

নিজস্ব প্রতিবেদক :: বরগুনার আমতলী উপজেলার ডালাচাড়া গ্রামে বসতবাড়িতে সন্ত্রাসীদের মাদক (গাঁজা) সেবন করতে না দেওয়ায় ৪ সন্তানের এক জননী ও স্বামী পরিত্যক্তা নারীকে শ্লীলতাহানি ও মারধর করার অভিযোগ পাওয়া গেছে। আহত নারীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, স্থানীয় বখাটে ও মাদকসেবী মোয়াজ্জেম প্যাদা প্রায়ই স্বামী পরিত্যক্তা ওই নারীর বাড়িতে মাদক সেবনের উদ্দেশ্যে আসতেন। গত সোমবার (৩ মে) তিনি সঙ্গে থাকা অন্যান্য লোকজন নিয়ে মাদক (গাঁজা) সেবন করতে ওই বাড়ি যান। এ সময় ওই নারী বাধা দেন। পরে মোয়াজ্জেম নারীকে পেছন দিক থেকে ঝাপটে ধরেন। তখন মাদকসেবী মোয়াজ্জেমের সাথে থাকা জসিম, জাহিদ, ছিদ্দিকসহ আরো ৩ জন মিলে তাকে শ্লীলতাহানি করে এবং বেধরক মারধর করে। পরে তার চিৎকারে প্রতিবেশীরা ছুটে আসলে সবাই পালিয়ে যায়।

এ ঘটনায় আহত নারী মঙ্গলবার রাতে বাদী হয়ে মাদকসেবী মোয়াজ্জেমসহ ৭ জনকে আসামি করে আমতলী থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

তিনি বলেন, মোয়াজ্জেম এলাকার একজন চিহ্নিত সন্ত্রাসী, মাদকসেবী। তার ভয়ে এলাকার লোকজন ভীত। ঘটনার আগের দিন লোকজন নিয়ে আমার বাড়িতে এসে মাদক সেবন করতে ও আমাকে কুপ্রস্তাব দেয়। এতে আমি রাজি না হওয়ায় পরের দিন সকালে আমার বাড়িতে এসে আমাকে ঝাপটে ধরে মারধর ও শ্লীলতাহানি করে। আমি এ ঘটনার সুষ্ঠু বিচার চাই।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. মারজিয়া বলেন, আহতের শরীরের বিভিন্ন স্থানে ফুলা ও পা ভেঙে যাওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহআলম হাওলাদার বলেন, আহত নারী বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। ঘটনার তদন্ত করে সত্যতা পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp