বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরগুনায় মেয়ের ভিডিও ভাইরালে মায়ের আত্মহত্যা, অভিযুক্ত গ্রেপ্তার

বরগুনা প্রতিনিধি :::: বরগুনার তালতলীতে মেয়ের আপত্তিকর ভিডিও ভাইরাল হওয়ার লজ্জায় এসিড পানে মায়ের আত্মহত্যার ঘটনায় অভিযুক্ত আসাদুলকে গ্রেপ্তার করেছে র‌্যাব। রবিবার (১২ মার্চ) মহিপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে র‌্যাব।

জানা গেছে, উপজেলার সোনাকাটা ইউনিয়নের লাউপাড়া এলাকার সুলতান হাওলাদারের বখাটে ছেলে আসাদুল (২৫) একই এলাকার ৮ম শ্রেণির স্কুল পড়ুয়া মেয়ে (১৩) কে বিভিন্ন সময়ে উত্যক্ত করত। একপর্যায়ে আসাদুল ওই শিক্ষার্থীর অজান্তে কৌশলে নগ্ন ভিডিও রেকর্ড করে। পরে গত ৮ মার্চ মেয়ের মা জোসনা বেগমকে ভিডিও দেখিয়ে ৫০ হাজার টাকা দাবি করে আসাদুল।

আরও জানা যায়, ওই টাকা এক দিনের মধ্যে না দিলে ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয় আসাদুল। বিষয়টি গত ৯ মার্চ বৃহস্পতিবার সকালে জানাজানি হলে মা জোসনা বেগম (৩৫) ব্যাটারির এসিড পানি পান করে আত্মহত্যা করেন। স্থানীয়রা তাকে উদ্ধার করে বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কতর্বরত চিকিৎসক তাকে মৃত্য ঘোষণা করেন। পরে বরিশালে ময়না তদন্ত শেষে লাশ দাফন করা হয় এবং বিষয়টি নিয়ে এলাকায় বেশ চাঞ্চল্যের সৃস্টি হয়।

এ ঘটনায় মৃতের স্বামী বাদী হয়ে আসাদুলের বিরুদ্ধে তালতলী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধনী ২০০৩ এর ৯(১) ও পর্নোগ্রাফী নিয়ন্ত্রণ আইন ২০১২ এর ৮(১)ধারায় গতকাল রাতে মামলা দায়ের করেন।

আজ সকালে সহকারী পুলিশ সুপার তুহিন রেজার নেতৃত্বে র‌্যাব-৮ এর একটি দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে পটুয়াখালী খালি জেলার মহিপুর থেকে আসাদুলকে গ্রেপ্তার করে।

এ বিষয়ে সহকারী পুলিশ সুপার তুহিন রেজা জানান, অভিযুক্ত আসাদুলকে তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে তার অবস্থান নির্ণয় করে সকালে গোপন সংবাদের ভিত্তিতে পটুয়াখালী জেলার মহিপুর থেকে গ্রেপ্তার করা হয়েছে ।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp