বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরগুনায় রিফাতের বাবার নিরাপত্তায় আবারও পুলিশ

বরগুনা প্রতিনিধি :: বহুল আলোচিত বরগুনার রিফাত শরীফ হত্যা মামলার অপ্রাপ্তবয়স্ক ১৪ আসামির রায় ঘোষণা হবে আগামীকাল মঙ্গলবার। এদিন বরগুনার শিশু আদালতের বিচারক মো. হাফিজুর রহমানের এ রায় ঘোষণা করার কথা রয়েছে।

এদিকে রায়কে কেন্দ্র করে রিফাতের বাবার নিরাপত্তায় দুইজন পুলিশ সদস্য দেয়া হয়েছে। তারা সর্বদা রিফাতের বাবা আবদুল হালিম দুলাল শরীফের সঙ্গে থেকে নিরাপত্তা দিচ্ছেন। এর আগে এ মামলার প্রাপ্তবয়স্ক ১০ আসামির রায়ের সময়ও তার নিরাপত্তায় নিয়োজিত ছিলেন বরগুনা জেলা পুলিশের দুজন সদস্য।

রিফাতের বাবা মো. আব্দুল হালিম দুলাল শরীফ বলেন, আমার সার্বক্ষণিক নিরাপত্তায় বরগুনা জেলা পুলিশের দুইজন সদস্য আমার সঙ্গে থাকছেন। এ সময় তার নিরাপত্তায় পুলিশ মোতায়েনের জন্য পুলিশের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

তিনি আরও বলেন, আগামীকাল আমার একমাত্র ছেলে হত্যা মামলার ১৪ আসামির রায় ঘোষণা হবে। এ রায়কে কেন্দ্র করে আমার ওপর হামলার আশঙ্কা রয়েছে। আমি নিরাপত্তাহীনতায় ভুগছিলাম। সার্বক্ষণিক আমার সঙ্গে পুলিশ থাকায় সেই শঙ্কা দূর হয়েছে।

এ বিষয়ে বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার (হেডকোয়াটার্স) মহরম আলী বলেন, রিফাতের বাবার নিরাপত্তায় আমরা পুলিশ সদস্য মোতায়েন করেছি। রিফাতের বাবার নিরাপত্তায় সার্বক্ষণিক দুইজন পুলিশ সদস্য তার সঙ্গে থাকবেন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp