বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরগুনায় রেশনের সব চাল পরিবহন শ্রমিকদের দিয়ে দিল পুলিশ

বরগুনা প্রতিনিধি :: করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে পুরো দেশের ন্যায় বরগুনায়ও বন্ধ রয়েছে সকল প্রকার যানবাহন চলাচল। এতে চরম বিপাকে পড়েছেন পরিবহন শ্রমিকরা। তাই কর্মহীন হয়ে পড়া শ্রমিকদের পাশে দাঁড়াতে ব্যতিক্রমী এক সহায়তা প্রদান করেছে বরগুনা জেলা পুলিশ।

বৃহস্পতিবার বরগুনার তিনশতাধিক পরিবহন শ্রমিকের মাঝে নিজেদের রেশনের ৩০ কেজি করে চাল বিতরণ করেন বরগুনা জেলা পুলিশ। নিজেদের স্বার্থ জলাঞ্জলি দিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়াতে পুলিশের এমন উদ্যোগকে সাধুবাদ জানানোর পাশাপাশি এ উদ্যোগকে ব্যতিক্রমী প্রশংসনীয় উদ্যোগ বলছেন বরগুনার সচেতন মহল।

বরগুনার টাউন হল বাসস্ট্যান্ডে এর খাদ্য সহায়তা প্রদান করেন বরগুনা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহজাহান হোসেন।

বরগুনা জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. সাহাবুদ্দিন সাবু বলেন, অনেকে মনে করেন পরিবহন শ্রমিকদের অনেক টাকা পয়সা আছে। তারা অসহায় নয়। কিন্তু বাস্তবতা ভিন্ন। পরিবহন শ্রমিকরা কাজ না করলে টাকা পান না। বরগুনায় যান চলাচল বন্ধ থাকায় শ্রমিকরা অসহায় হয়ে পড়েছেন। এ সংকটময় মুহূর্তে অসহায় শ্রমিকদের পাশে দাঁড়ানোর জন্য বরগুনা জেলা পুলিশকে ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানান তিনি।

এ বিষয়ে বরগুনা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহজাহান হোসেন বলেন, মুজিব বর্ষে আমরা অঙ্গীকার করেছিলাম পুলিশ হবে জনতার। এ স্লোগানকে সামনে রেখে আমরা কাজ করে যাচ্ছি।

তিনি বলেন, আমরা সরকারি চাকরি করি। তাই সবাই বেতন পাচ্ছি। কিন্তু আমাদের তৎপরতায় শ্রমিকরা কর্মহীন হয়ে পড়েছেন। তাই আমরা তাদের পাশে দাঁড়াতে এ উদ্যোগটি নিয়েছে। এই সংকটময় মুহূর্তে বরগুনা জেলা পুলিশের এমন মানবিক কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp