বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরগুনায় ২ সন্তানের জননীকে নিয়ে পালানো সেই যুবলীগ সভাপতি গ্রেফতার

বরগুনা প্রতিনিধি :: বরগুনার পাথরঘাটায় ২ সন্তানের জননী রুশিয়াকে নিয়ে উধাও হওয়া সেই যুবলীগ সভাপতি রাসেল চাপরাশি আটক হয়েছে।

গতকাল পাথরঘাটা পৌর এলাকার হক মার্কেট থেকে তাকে আটক করে পাথরঘাটা থানা পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন পাথরঘাটা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ শাহাবুদ্দিন।

এর আগে রাসেল ও রুশিয়া পরকিয়ার টানে গত বছরের ২৯ ডিসেম্বর পাশ্ববর্তী উপজলা তালতলী পালিয়ে যায়। সেখানকার উপজেলা চেয়ারম্যানের মাধ্যমে দুই সন্তানের ভবিষ্যতের কথা ভেবে রুশিয়াকে‌ ঘরে তুলে নেন স্বামী খলিলুর রহমান। কিন্তু পরকিয়ার টানে আবারও ৭ জানুয়ারি সন্ধ্যায় রাসেল ও রুশিয়া পালিয়ে যায়।

এরপর স্বামী খলিলুর রহমান পাথরঘাটা থানায় সাধারণ ডায়রি ও পাথরঘাটা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রট আদালতে মামলা দায়ের করলে বিচারক হাকিম সুব্রত মল্লিক বিষয়টি আমলে নিয়ে অভিযুক্ত রাসেল চাপরাশির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন।

রাসেল চাপরাশি পাথরঘাটা পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের যুবলীগের সভাপতি ও একই এলাকার মৃত মিন্টু চাপরাশির ছেলে।

পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ শাহাবুদ্দিন জানান, পাথরঘাটা থানায় মামলা ও সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের গ্রেফতারি পরোয়ানার ভিত্তিতে রাসেল চাপরাশিকে আটক করা হয়েছে। আজ তাকে আদালতে হাজির করা হবে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp