বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরগুনায় ৮ম শ্রেণির ছাত্রীকে নিয়ে পালাল ১০ম শ্রেণির ছাত্র অতপর…

অনলাইন ডেস্ক : বরগুনা, ১৭ এপ্রিল-‘প্রেম মানে না কোনো বাধা’ তা আরও একবার প্রমাণ হলো। প্রেমিক যুগলরা- ধর্ম, বর্ণ, জাত, কূল, কালো-ফর্সা, ধনী-গরীব, বয়সে বড়-ছোট ইত্যাদি সবকিছুর ঊর্ধ্বে তাদের প্রেমকে স্থান দিয়েছে।

সম্প্রতি এমনই এক প্রেম ঘটিত ঘটনা ঘটেছে। তা হলো- একটি স্কুলের ৮ম শ্রেণির এক ছাত্রীকে নিয়ে তারই স্কুলের ১০ম শ্রেণির এক ছাত্র অজানার উদ্দেশে পাড়ি জমিয়েছে। বর্তমানে ওই ছাত্র-ছাত্রী উধাও রয়েছেন। বরগুনা জেলার তালতলী উপজেলায় এই ঘটনাটি ঘটেছে।

তালতলীতে ৮ম শ্রেণির ছাত্রীকে নিয়ে ১০ম শ্রেণির এক ছাত্রের পলায়নের এ ঘটনায় অভিযুক্ত প্রেমিক-প্রেমিকাকে (ছাত্র-ছাত্রীকে) স্কুল থেকে স্থায়ী বহিষ্কার করেছে কতৃপক্ষ। এখানেই শেষ নয়, তাদের পালিয়ে যেতে সহযোগিতা করায় একই স্কুলের ৪ জন ছাত্রকে শাস্তি স্বরূপ শতাধিক বেত্রাঘাত করা হয়েছে। সোমবার (১৫ এপ্রিল) বিকেলে বিদ্যালয় মাঠে এক বৈঠকে প্রকাশ্যে এ বিচার কার্যকর করা হয়।

স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, গত ১১ এপ্রিল সফলতা বার্ষিকী উদযাপন করছিল উপজেলার বগীরহাট মাধ্যমিক বিদ্যালয় কর্তৃপক্ষ। সেই সুযোগে ওই বিদ্যালয়ের ৮ম শ্রেণির এক ছাত্রীকে নিয়ে একই বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্র পালিয়ে যায়। জানা যায়, অভিযুক্ত ছাত্রের নাম সোহাগ। সে পার্শ্ববর্তী চন্দনতলা গ্রামের কদম হাওলাদারের ছেলে।

এ ঘটনাটি জানাজানি হওয়ার পর তাৎক্ষণিক এলাকার লোকজন চিরুনি অভিযানে নামে এবং ওইদিন বিকালেই অভিযুক্ত প্রেমিক-প্রেমিকাকে (ছাত্র-ছাত্রীকে) তালতলী থেকে আটক করে নিয়ে আসে। পরে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি, শিক্ষক ও অভিভাবক মিলে ঘটনার দিন সোমবার এক বিচার বৈঠকের আয়োজন করে।

ওই বিচার বৈঠকে সিদ্ধান্ত হয় পালিয়ে যাওয়া ছাত্র-ছাত্রীকে বিদ্যালয় থেকে স্থায়ী বহিষ্কার এবং তাদের ৪ জন সহযোগী একই বিদ্যালয়ের ছাত্র সাকিব, জসিম, আউয়াল ও কামরুলকে শতাধিক বেত্রাঘাত করা হয়। পালিয়ে যাওয়া ওই ছাত্র-ছাত্রী অনেক আগে থেকেই প্রেমের সম্পর্কে জড়িত ছিল বলেও জানা গেছে।

সূত্র: বিডিভিউ২৪

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp