বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালবাসীর ভাগ্য উন্নয়নে পাশে দাঁড়াতে চাই: এস এম জাকির

নিজস্ব প্রতিবেদক ::: জনপ্রতিনিধিরা চাইলেই এলাকার উন্নয়ন সম্ভব বলে মন্তব্য করেছেন আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল সদর-৫ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বিশিষ্ট ব্যবসায়ী ও মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য এস এম জাকির হোসেন।

তিনি বলেছেন, ‘আমার দীর্ঘদিনের স্বপ্ন বরিশালের উন্নয়ন করা। বরিশালবাসীর ভাগ্য উন্নয়নে তাদের পাশে দাঁড়ানো। আর জনপ্রতিনিধিরা চাইলেই সেটা করতে পারে। মহান সৃষ্টিকর্তা সহায় হলে আপনাদের দোয়া এবং মননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে মনোনীত করলে বরিশালের উন্নয়নে কাজ করার সুযোগ পাবো।

গত শুক্রবার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে বরিশাল সদর উপজেলার টুঙ্গিবাড়িয়ায় ইউনিয়নের চরকেউটিয়া গ্রামে আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য প্রার্থী ও শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন এ কথা বলেন।

এসময় তিনি বলেন, ‘এক সময়ের অবহেলিত বরিশাল অঞ্চলের উন্নয়ন করেছে একমাত্র আওয়ামী লীগ সরকার। আওয়ামী লীগ ক্ষমতায় আসলেই দেশের উন্নয়ন হয়। বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর সুদৃষ্টি আছে বলেই আমাদের দক্ষিণাঞ্চলের রাজনৈতিক অভিভাবক আবুল হাসানাত আবদুল্লাহ এবং সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ’র প্রচেষ্টায় এই অঞ্চলে উন্নয়ন হয়েছে। আমি এই অঞ্চলে সরকারের চলমান উন্নয়নের অংশিদার হতে চাই। এজন্য সকলের দোয়া চান এস এম জাকির হোসেন।

আলোচনা সভায় স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফেরাত কামনায় দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp