বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালের একটি সরকারি অফিসের পিওনের অশ্লীল ভিডিও ফাঁস!

নিজস্ব প্রতিবেদক॥ বরিশাল কেন্দ্রীয় খাদ্য সংরক্ষন (সিএসডি) ত্রিশ গোডাউন এর অফিস পিওন জামাল হোসেন (৫৫) কতৃক একই অফিসের পরিচ্ছন্ন কর্মী লিপি আক্তার ( ছদ্দনাম) কে শ্লীলতাহানীর ভিডিও নিয়ে নগরী জুড়ে তোলপাড় শুরু হয়েছে । তবে এ ঘটনাকে ধামাচাপা দিতে জামাল হোসেন তার উর্ধ্বতন কর্তৃপক্ষকে প্রায় লক্ষাধিক টাকায় রফাদফা করার অভিযোগ পাওয়া গেছে।

সূত্র জানায়, গত প্রায় মাসখানিক পূর্বে অফিসের জরুরী কোন একটি মিটিং থাকায় সবাই যখন ব্যাস্ত, ঠিক সেই সময় পরিচ্ছন্ন কর্মীকে ফুসলিয়ে অন্য একটি রুমে নিয়ে যায়। পরে সেই রুমের কোন এক স্থানে একটি মোবাইল এর ক্যামেরা চালু করে রাখে লম্পট জামাল। এর পর সুযোগ বুঝে লিপি আক্তার কে জড়িয়ে ধরে তারা স্পর্শকাতর স্থানে হাত ও মুখ দিয়ে অসামাজিক কার্যকালাপ করেন এবং এঘটনা যেন কারো কানে না যায় এমন হুমকি দেয় লম্পট জামাল । শুধু এখানই শেষ নয়, অভিযোগ রয়েছে পরিচ্ছন্ন কর্মীকে শ্লীলতাহানী করেই শান্ত হননি শিকদার পাড়ার বাসিন্দা জামাল।

জানাযায়, এক সময়ের নুন আনতে পান্তা ফুরাতে দিন যেত জামাল ওরফে লম্পট জামালের । তবে দিন পরিবর্তনের সাথে সাথে অফিসে বিভিন্ন ভাবে দূর্নীতি করে পরিবর্তন হয়েছে তার ভাগ্যেরও। এদিকে এ ঘটনাটি নিয়ে নগরবাসীর মাঝে তীব্র সমলোচনার ঝড় বইছে। বিশ্বস্থ একটি সূত্রে জানাযায়, বরিশাল নগরীর পোর্টরোড এলাকার বেশ কয়েকটি আবাসিক হোটেলের খদ্দের ধরে আনার কাজে নিয়োজিত আছেন জামাল । এখানেই শেষ নয় কর্মকান্ড। অভিযোগ রয়েছে জামাল হোসেন বরিশাল নগরীতে সুদের নামে গলাকাটা ব্যবসা করেন । যার ফলে প্রায় শতাধিক পরিবার আজ পথে বসেছেন । অপরদিকে সেই টাকায় আঙ্গুল ফুলে কলা গাছ হয়েছে পিওন জামাল ।

অভিযোগের বিষয় খাদ্য অধিদপ্তর কেন্দ্রীয় সংরক্ষন (সিএসডি) ত্রিশ গোডাউন ম্যানেজার আয়শা খাতুনের সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি বলেন, আমি এ ঘটনা শুনেছি । আমার উর্ধ্বতন কর্মকর্তা এ বিষয় তদন্ত করে রির্পোট দিতে বলেছে। তদন্ত শেষ হলে রিপোর্ট পেয়ে কর্তৃপক্ষ ব্যবস্থা নিবেন।

এদিকে খাদ্য অধিদপ্তর কেন্দ্রীয় সংরক্ষন (সিএসডি) ত্রিশ গোডাউন অফিসের সাব-ইন্সপেক্টর কাজী তামান্না তাসমিন মুঠোফোনে বলেন, বিষয়টি তদন্ত চলছে এবং আমার উর্ধ্বতন কর্মকর্তারা অবগত রয়েছেন। তবে আমি মনে করি, আমরা নারী, আমাদের নিরাপত্তা থাকা খুব জরুরী। যেখানে একটি সরকারী দপ্তরে এমন ঘটনা ঘটতে পারে । সেখানে জামালের এ ঘটনাটা ধামাচাপা দেওয়ার কোন প্রশ্নই আসে না। আমি বলবো, এ বিষয় ব্যবস্থা নিলে এমন ঘটনা ২য় বার অন্য কেউ ঘটাতে সাহস পাবে না । তবে আমি ও আশাকরি আমার উর্ধ্বতন কর্মকর্তারা এ বিষয় তদন্ত করে কঠোর ব্যবস্থা গ্রহন করবেন। অপর দিকে বরিশাল আঞ্চলিক খাদ্য নিয়স্ত্রক পরিচালক মোঃ মহসিন মুঠোফোনে বলেন, ঘটনাটি আমি শুনেছি । তদন্ত পূবক ব্যবস্থা গ্রহন করা হবে। তবে ওই অফিস সূত্রে জানা যায়, অফিসের পিওন জামালের এমন কর্মকান্ড নতুন কিছু না।

এক আবাসিক হোটেল ম্যানেজার জানায়, জামাল হোসেন বিভিন্ন সময় নগরীর বিভিন্ন হোটেলে মেয়েদের নিয়ে রাত্রী যাপন করতেন । যা তার অফিসের কিছু লোক ও স্থানীয় লোকজনরা জানেন। এদিকে জামাল হোসেনের আপত্তিকর ভিডিও নিয়ে একটি মহল সাংবাদিক ম্যনেজে ব্যস্ত হয়ে পড়েছেন। তবে এ বিষয় বরিশাল আঞ্চলিক খাদ্য নিয়স্ত্রক উর্ধ্বতন কর্মকর্তারা ব্যবস্থা নিবেন বলে আশাবাদ নগরবাসী।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp