বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালের একমাত্র সিনেমা হলে উপচে পড়া দর্শক, লাভের আশা

বরিশাল ক্রাইম নিউজ ডেস্ক :: ছরজুড়ে দর্শকখরা। শূন্য থাকে সিনেমা হলটি। কিন্তু ঈদের সময় দৃশ্যপট বদলে গেছে। ঈদের ছবি দেখতে বরিশাল নগরীর একমাত্র প্রেক্ষাগৃহ ‘অভিরুচি’ সিনেমা হলে দর্শকের উপচে পড়া ভিড় ছিল। দর্শকেরা হলমুখী হওয়ায় লাভের আশা করছে হল কর্তৃপক্ষ।

‘অভিরুুচি’ সিনেমা হলে মালেক আফসারী পরিচালিত শাকিব খান-বুবলী অভিনীত ‘পাসওয়ার্ড’ সিনেমাটি ঈদে প্রদর্শিত হচ্ছে।

সিনেমা হলের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ রেজাউল কবির বরিশাল ক্রাইম নিউজকে জানান, গত বছর কোরবানির ঈদের পর থেকে নতুন ছবি ছিল না। যার ফলে দর্শকরা নতুন ও ভালো মানের ছবি দেখতে পারেননি। পুরোনো ছবিগুলো প্রদর্শন করায় দর্শক টানতে পারেনি। এ কারণে আর্থিক ক্ষতির মুখে পড়ে সিনেমা হলটি। এবার ঈদের ছবি প্রদর্শন করে দর্শকের উপস্থিতি ভালো পাওয়া গেছে। তা ছাড়া সাকিব খানের ছবির প্রতি দর্শকদের আগ্রহ ছিল অনেকটা বেশিই।

তিনি জানান, ঈদের প্রথম ও দ্বিতীয় দিনে সিনেমা হলে দর্শক ছিলো হাউসফুল। তবে ঈদের তৃতীয় দিন ও আজ হাউসফুল না হলেও ব্যবসা মন্দ হয়নি। আগামী এক সপ্তাহ ছবিটি প্রদর্শন করা হবে বলেও জানান তিনি।

দর্শকভাল থাকলে আরও এক সপ্তাহ ছবিটি চলতে পারে বলেও জানান তিনি।

হলের স্টাফরা জানান, দীর্ঘদিন পর শাকিব খানের নিজের হাউসের অ্যাকশনধর্মী ভালো সিনেমা হওয়ায় দর্শকেরা বিমুখ হননি। সিনেমা প্রদর্শনকালে পুরোটা সময়জুড়ে ছিল দর্শকদের চিৎকার–চেঁচামেচিসহ হুল্লোড়। এককথায় পূর্ণ বিনোদন পেয়েছেন দর্শক। এমন ছবি বছরজুড়ে প্রদর্শন হলে সিনেমা হল মালিকেরা লাভবান হবেন। দর্শকেরা পাবেন ভালো বিনোদন।

দর্শকেরা জানান, বাংলাদেশের সিনেমা মানেই শাকিব খান। ঈদে ভালো কাহিনি নির্ভর সিনেমা পেয়ে খুশি তাঁরা।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp