বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালের কস্তুরী রেস্তোরাঁর খাবার খেয়ে ৯ জন অসুস্থ

বরিশাল নগরীর নথুল্লাবাদ কস্তুরী রেস্তোরাঁ মেয়াদোত্তীর্ণ কোমল পানীয় পান করে অসুস্থ হয়ে পড়েছেন ৯ ভোক্তা। সোমবার রাত ৮টার দিকে নথুল্লাবাদ কেন্দ্রীয় বাস টার্মিনাল সংলগ্ন অভিজাত কস্তুরী রেস্তোরাঁয় ঘটেছে।

ভুক্তভোগী ক্রেতা নগরীর সিঅ্যান্ডবি রোডের একটি শোরুমের সার্ভিস ম্যান তাকদির বলেন, রাতে সহকর্মী বেল্লালকে সঙ্গে নিয়ে কস্তুরী রেস্তোরাঁয় নাস্তা করতে যান। এ সময় তারা অন্যান্য খাবারের সঙ্গে কোমল পানীয় ‘ডিউ’ অর্ডার করেন। ওই কোমল পানীয় পানের ৫ মিনিটের মধ্যেই তিনি ও বেল্লাল দুজনেরই পেটে পীড়া শুরু হয়।

এদিকে একইভাবে মেয়াদোত্তীর্ণ কোমল পানীয় পান করে অসুস্থ হয়ে পড়া বরিশাল সদর উপজেলার চরমোনাই এলাকার বাসিন্দা চাঁন মুন্সির ছেলে আহাদ মুন্সি জানান, রাত ৮টার দিকে তারা সাতজন নাস্তা করার জন্য কস্তুরীতে প্রবেশ করেন। অন্যান্য খাবারের পরে তিনজনেই একটি করে ‘ডিউ’ পান করেন। এর কিছুক্ষণের মধ্যেই পেটে পীড়া শুরু হয়। পরে তারা দেখতে পান হোটেল থেকে পরিবেশন করা ‘ডিউ’ মেয়াদোত্তীর্ণ। দুই মাস পূর্বে মেয়াদ উত্তীর্ণ হওয়া ‘ডিউ’ বিক্রি করা হয়েছে তাদের কাছে।

অপরদিকে মেয়াদোত্তীর্ণ কোমল পানীয় ‘ডিউ’ পানে অসুস্থ হওয়ার ঘটনায় হোটেলে থাকা অন্যান্য ক্রেতাদের মধ্যে ক্ষোভ এবং উত্তেজনার সৃষ্টি হয়।

অভিযোগ প্রসঙ্গে কস্তুরী রেস্তোরাঁর ম্যানেজার আমিরুল মুন্সি বলেন, ‘ডিউ’ মেয়াদোত্তীর্ণ হওয়ার বিষয়টি আমাদের নজরে আসেনি। অনেক দিন হোটেল বন্ধ থাকায় অসাবধানতার কারণে এমন ভুল হয়েছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp