বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালের দুই উপজেলায় ১৪১টি কেন্দ্র গুরুত্বপূর্ণ, কঠোর অবস্থান থাকবে পুলিশ

নিজস্ব প্রতিবেদক ::: বরিশাল সদর এবং বাকেরগঞ্জ উপজেলা নির্বাচনে এবার ৬৬ শতাংশ ভোটকেন্দ্রকে গুরুত্বপূর্ণ হিসেবে চিহ্নিত করা হয়েছে। এরমধ্যে বরিশাল সদরের ৬৮টি কেন্দ্রের ৪৭টি এবং বাকেরগঞ্জের ১১৩ ভোটকেন্দ্রের ৭৩টি গুরুত্বপূর্ণ হিসেবে চিহ্নিত করা হয়েছে। নির্বাচন ঘিরে দুই উপজেলায় সংঘাত ঠেকাতে নিরাপত্তা জোরদার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

প্রথম ধাপের উপজেলা নির্বাচন ঘিরে প্রচার প্রচারণা চলছে বরিশাল সদর ও বাকেরগঞ্জে। সদরে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী ১২ জন। বাকেরগঞ্জ উপজেলায় প্রতিদ্বন্দ্বী প্রার্থী ৯ জন।

বরিশাল মেট্রোপলিটন পুলিশ (বিএমপি) কমিশনার জিহাদুল কবির জানান, সদর উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নিচ্ছিদ্র নিরাপত্তার চাদরে ঢাকা হয়েছে। যেখানে নির্ধারিত আছে ছয়শ পুলিশ সদস্য সেখানে মোতায়েন থাকবে ১২শ পুলিশ। ৪০টি মোবাইল টিম কাজ করবে ভোটের দিন। প্রতিটি ইউনিয়নে বসানো হয়েছে চেকপোস্ট।

বরিশাল জেলা পুলিশ সুপার ওয়াহিদুল ইসলাম জানান, বাকেরগঞ্জ উপজেলার দ্বিপাঞ্চলের ১৫টি কেন্দ্রকে গুরুত্ব দেওয়া হচ্ছে। এখানকার ১১৩টি কেন্দ্রের মধ্যে গুরুত্বপূর্ণ ৭৩টি। নির্বাচনে কোনো সহিংসতা বরদাস্ত করা হবে না।

বরিশাল সদর ও বাকেরগঞ্জে উপজেলা নির্বাচনের ভোটগ্রহণ ৮ মে। দুই উপজেলায় ভোটার ৭ লাখ ৬৯ হাজার।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp