বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালের সু-পরিচিত ভিআইপি চায়ের দোকানী রিয়াজ ইয়াবাসহ আটক

বরিশাল ক্রাইম নিউজ ডেস্ক :: বরিশাল নগরীর বৈদ্যপাড়া এলাকার সকলের পরিচিত চায়ের দোকানী রিয়াজকে ইয়াবাসহ আটক করেছে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। দীর্ঘ দিন ধরে ‘রিয়াজ টি স্টল’ এ চায়ের দোকানের আড়ালে ইয়াবা ব্যবসা চালিয়ে আসছিলো রিয়াজ। এমন সংবাদের ভিত্তিতে অবশেষে বরিশাল মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা শাখার এস আই রেহান উদ্দিনের অভিযানে ৯০ পিস ইয়াবাসহ আটক করা হয় রিয়াজকে।

সোমবার (১০ ফেব্রুয়ারী) গভীর রাত দেড়টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে এই সফল অভিযানে নেতৃত্ব দেন ডিবি পুলিশের এস আই রেহান উদ্দিন।


আটককৃত রিয়াজ নগরীর সোবাহান মিয়ার পুল ‘গনি নিবাস’ এর ভাড়াটিয়া। তিনি বাগেরহাট জেলার মোল্লারহাট থানার কোদালদিয়া গ্রামের মোঃ আকরাম খানের পুত্র।

নগরীর সু-পরিচিত ভিআইপি চায়ের দোকানী রিয়াজ গত বছরের মে মাসের ৬ তারিখ ডিবি পুলিশের চৌকস অফিসার এস আই দেলোয়ারের হাতেও ইয়াবাসহ আটক হয়েছিলো রিয়াজ। সে যাত্রা তার কাছ থেকে পাওয়া গিয়েছিলো ২৭ পিস ইয়াবা। কোতয়ালী মডেল থানার মামলা নাম্বার ছিল ২৬।

সেই মামলা থেকে বের হয়ে নগরীর অনেকেরই (বিশেষ করে যুবকদের) কাছে সু-পরিচিত ভিআইপি চায়ের দোকানী রিয়াজ পুনরায় ইয়াবার ব্যবসা শুরু করে। তার দোকানে উঠতি বয়সী কিশোর-যুবকদের আনাগোনা ছিল বেশি। সন্ধ্যার পর রিয়াজের চায়ের দোকানে এরা জড়ো হত বলে স্থানীয়দের অভিযোগ।

এছাড়া রিয়াজের ব্যবহার এবং কথাবার্তা অনেকটাই উগ্র ছিল বলে ক্রেতাদের কাছ থেকে অভিযোগ পাওয়া গেছে। উঠতি বয়সীদের কাছে নিজের পরিচিতিটাকেই ইয়াবা ব্যবসায় কাজে লাগায় রিয়াজ। সে নিজেও মাদকসেবী বলে তথ্য পাওয়া গেছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp