বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে আম পাড়াকে কেন্দ্র করে নাতীর হাতে নানী খুন, গ্রেফতার ১

বরিশালের গৌরনদীতে নাতীকে আম দেয়ার ঘটনাকে কেন্দ্র করে অপর নাতীর হাতে নানী জরিনা বেগম (৬৫) খুন হয়েছেন। সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার বড়দুলালী গ্রামে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে নিহতের কন্যা উপজেলার বোরাদী গরঙ্গল গ্রামের জান্নাতুল বেগম বাদি হয়ে সহোদর ২ বোন ও এক ভাগ্নেকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

পুলিশ মামলার এজাহারভূক্ত আসামি লাইজু বেগমকে গ্রেফতার করেছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও গৌরনদী থানার এস.আই মোঃ মিনহাজুল ইসলাম জানান, উপজেলার বড়দুলালী গ্রামের সাহেব আলী বেপারীর বিধবা স্ত্রী জরিনা বেগমের ৬ কন্যা সন্তান রয়েছে। বিধবা জরিনা তার ছোট মেয়ে লাইজু বেগমকে বিয়ে দিয়ে বাড়িতে ঘরজামাই রাখেন। জরিনার ছোট কন্যা লাইজু বেগম বাবার বাড়ির গাছের আম পেড়ে সোমবার সকালে খালাতো ভাই’র মেয়ে ইয়ামিন খানমকে (১৩) দেয়।
বিষয়টি লাইজুর সহোদর বোন ফাতেমা বেগম জানতে পেরে সোমবার সন্ধ্যায় সাড়ে ৭টার দিকে বাবার বাড়ি এসে তাকে (ফাতেমা) কেন ভাগের আম দেয়া হলো না বোন লাইজুর কাছে জিজ্ঞাসা করেন। এ নিয়ে তখন ফাতেমা ও তার ছেলে বাচ্চু বেপারীর সাথে লাইজুর বাকবিতন্ডা বাঁধে। এক পর্যায়ে উভয়ের মধ্যে ধাক্কাধাক্কি ও হাতাহাতির ঘটনা ঘটে।

এ সময় নাতী বাচ্চু বেপারী ধাক্কা দিয়ে সংঘর্ষ থামাতে আসা নানী জরিনা বেগমকে (৬৫) মাটিতে ফেলে দিলে ঘটনাস্থলে সে (নানী জরিনা) নিহত হয়। রাতেই নিহত জরিনার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গতকাল মঙ্গলবার সকালে বরিশাল মর্গে প্রেরণ করা হয়েছে।

এ ঘটনায় নিহতের কন্যা জান্নাতুল বেগম বাদি হয়ে ভাগ্নে বাচ্চু বেপারী ও সহোদর বোন ফাতেমা বেগম, লাইজু বেগমকে আসামি করে গতকাল সকালে থানায় একটি নরহত্যা মামলা দায়ের করেন। গ্রেফতারকৃত মামলার আসামি লাইজু বেগমকে গতকাল মঙ্গলবার দুপুরে বরিশাল অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হলে আদালতের বিচারক তাকে কারাগারে প্রেরণ করে বলে মামলার তদন্তকারী কর্মকর্তা মিনহাজুল জানান।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp