বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে আর্থিক লেনদেনের সূত্র ধরে খুন হন স্বর্ণ ব্যবসায়ি নজরুল

নিজস্ব প্রতিবেদক :: বরিশালের উজিরপুরে পরিত্যক্ত পুকুর থেকে উদ্ধার হওয়া নারায়নগঞ্জের স্বর্ণ ব্যবসায়ী নজরুল চৌধুরীকে হত্যার মূলহোতাকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (২৪ জুন) দুপুরে বরিশাল পুলিশ লাইন্সের ইন সার্ভিস সেন্টারে এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করে পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলাম জানান হত্যার ঘটনায় ব্যবহৃত গামছা ও ব্লেড উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃত আবুল তালুকদার (৪০) উজিরপুর উপজেলার কাজিরা এলাকার মৃত খালেক তালুকদারের ছেলে এবং নারায়নগঞ্জে থেকে তিনিও স্বর্নের ব্যবসা করেন বলে জানিয়েছেন পুলিশ সুপার।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার জানান, আর্থিক লেনদেনের সূত্র ধরে নজরুল চৌধুরীকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে নিশ্চিত করেছে গ্রেফতার আবুল তালুকদার। তিনি বলেন, গত ৭ জুন সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে উজিরপুর থানাধীন মুগাকাঠি গ্রামের একটি পুকুর থেকে অজ্ঞাত ৪৮ বছরের এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়। পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে মরদেহের পরিচয় সনাক্ত করা হয়। পরে নিহতের ছেলে মুন্না চৌধুরী বাদী হয়ে উজিরপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

তিনি বলেন, উদ্ধার হওয়া মরদেহ কুমিল্লা জেলার সদর উপজেলার শালধর স্বর্ণকার পাড়ার মৃত রুপ মিয়া চৌধুরীর ছেলে নজরুল চৌধুরীর ছিলো। যিনি নারায়নগঞ্জ সিটি করপোরেশন এলাকার বাকুরাইল মোবারক সাহ রোড এলাকার বাসিন্দা ছিলেন। সেখানে বাসা ভাড়া করে তিনি দীর্ঘবছর ধরে পরিবার-পরিজন নিয়ে থাকতেন এবং স্বর্ণের ব্যবসা করে আসছিলেন।

গ্রেফতার হওয়া আবুল তালুকদারের সাথে নিহত নজরুল চৌধুরীর আর্থিক লেনদেন হতো যার সূত্র ধরেই তাকে হত্যা করা হয় বলে জানিয়ে পুলিশ সুপার বলেন, এ হত্যাকান্ডের সাথে গ্রেফতার হওয়া আবুলের সাথে আরো ৩/৪ জন জড়িত রয়েছেন। যারা নিহত নজরুলকে টাকা লেনদেনের কথা বলে নারায়নগঞ্জ থেকে ২ জুন উজিরপুরের মুগাকাঠিতে নিয়ে আসে। পরে তাকে গামছা দিয়ে শ্বাসরোধ করে হত্যা এবং মৃত্যুর পর পেটে ব্লেড দিয়ে পোচ দিয়ে পুকুরে ফেলে দেয় মৃতদেহ। ওই সময় নিহত নজরুলের কাছে থাকা ৫০ হাজার টাকা নিয়ে গ্রেফতার হওয়া আবুল ঢাকায় চলে যায়।

তিনি বলেন, এ ঘটনায় জড়িত বাকীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আব্দুর রকিব, সহকারি পুলিশ সুপার মফিজুল ইসলাম, মামলার তদন্ত কর্মকর্তা ও উজিরপুর থানার পরিদর্শক (তদন্ত) মোঃ হেলাল উদ্দিন প্রমুখ।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp