বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে আ’লীগ নেতার মাদকের আখড়ায় পুলিশের হানা, গ্রেপ্তার ৩


অনলাইন ডেস্ক :: বরিশাল নগরীর এক আলোচিত আওয়ামী লীগ নেতার মাদকের আখড়ায় হানা দিয়েছে পুলিশ। শহরের শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পিছনের সেই আখড়া থেকে এসময় আ’লীগ নেতা জগলুল মোরশেদ প্রিন্সসহ আরও দুইজনকে গ্রেপ্তার করে। শুক্রবার গভীর রাতের অভিযানে গ্রেপ্তার জগলুল নগরীর ২৮ নম্বর ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক। অপর দুইজন রিয়াজ (৪৩) এবং সুজন (৪২) তার সহযোগী বলে জানা গেছে।

পুলিশ সূত্রে জানা গেছে, শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পেছনে একটি টিনের ঘরে আ’লীগ নেতার দুই সহযোগী মাদকের একটি অঘোষিত আখড়া গড়ে তোলেন। সেখানে প্রতিদিন রাতে অনেকটা হাটের ন্যায় মাদক ক্রয়-বিক্রয় চলে। নগরের ১১ নম্বর ওয়ার্ডের এই স্পটটি নিয়ন্ত্রণ করছিলেন আ’লীগ নেতা জগলুল মোরশেদ প্রিন্স।

এছাড়া তিনি যে মাদকে সম্পৃক্ত তা নিয়ে আগেও নানান কথা শোনা যাচ্ছিল। কিন্তু ক্ষমতাসীন দলীয় নেতা হওয়ায় তাকে কিছুতেই টলানো যাচ্ছিল না। বরং প্রশাসনিকসহ সর্বমহলে জগলুল দাপট দেখিয়ে চলছিলেন।

কোতয়ালি পুলিশের একটি সূত্র জানায়, শুক্রবার রাতে মাদকের আখড়ায় এসআই টিপু সুলতানের নেতৃত্বে পু্লিশের একটি দল হানা দেয়। এসময় জগলুল মোরশেদ প্রিন্স ও তার দুই সহযোগীকে মাদক সেবনরত অবস্থায় হাতেনাতে ধরা হয়। পরবর্তীতে তাদের শরীর তল্লাশি করে ৩১ পিস ইয়াবা পাওয়া যায়।

এসআই টিপু সুলতান এই তথ্য নিশ্চিত করে জানান, গ্রেপ্তার জগলুল মোরশেদসহ তিনজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করা হয়েছে। সেই মামলায় তাদের গ্রেপ্তার দেখিয়ে আদালতের প্রেরণের প্রক্রিয়া চলছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp