বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে আ.লীগ নেতার ভবনে ২ নারীকে জিম্মি করে দেহব্যবসা, আটক ৩

নিজস্ব প্রতিবেদক: বরিশাল নগরীর ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আক্তারুজ্জামানের মালিকানাধীন ভবনে বরিশাল মেট্রোপলিটন গোয়েন্দা (ডিবি) পুলিশের সাড়াশি অভিযান চালিয়ে দুই নারী ভুক্তভোগীকে উদ্ধার এবং তিনজনকে আটক করা হয়েছে।

গতকাল (২ আগস্ট) রাতে পায়েল ও পাতারহাট আবাসিক হোটেল থেকে তাদের আটক করা হয়। সোমবার ডিবির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ রেজাউল করিম এ তথ্যের সত্যতা স্বীকার করেছেন।

গ্রেফতারকৃতরা হলেন- মোঃ সেলিম চৌকিদার, মোঃ আনোয়ার হোসেন, মোঃ বেলাল গাজী।

পুলিশ জানায়- নগরীর পোর্ট রোডে আওয়ামী লীগ নেতা আক্তারুজ্জামানের নিজস্ব জুতার দোকান ব্রাইট সুজ শোরুমের ২য় তলায় পরিচালিত পায়েল ও পাতারহাট আবাসিক হোটেলে কয়েকজন নারীকে চাকুরীর প্রলোভনে জিম্মি করে দেহব্যবসায় বাধ্য করছিলো হোটেল ব্যবসায়ী কবির হোসেন। এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় বরিশাল মেট্রোপলিটন গোয়েন্দা পুলিশ। উপ-পুলিশ কমিশনার (ডিবি) রেজাউল করিমের তত্ত্বাবধানে সহকারী পুলিশ কমিশনার (ডিবি) মোঃ রবিউল ইসলাম শামিম, পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হালিম খন্দকার, এসআই মোঃ দেলোয়ার হোসেন ও এসআই মোঃ নজরুল ইসলামসহ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে তিনজনকে আটক করেন। এবং জিম্মি ২ নারীকে উদ্ধার করে।

এ ঘটনায় হোটেল মালিক (ভাড়াটিয় চুক্তি অনযায়ী) তিনজন এবং ভবন মালিক আক্তারুজ্জামনসহ সংস্লিষ্টদের আসামী করে কোতোয়ালি মডেল থানায় মামলা দায়ের করে ডিবির এসআই দেলোয়ার হোসেন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp