বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে ইউপি সদস্যের বাড়িতে দুর্বৃত্তদের অগ্নিসংযোগ

অনলাইন ডেস্ক// বরিশালের গৌরনদী উপজেলার বার্থী ইউনিয়ন যুবলীগের সদস্য ও ১ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য করিম লস্করের বসত ঘরে অগ্নিসংযোগের অভিযোগ উঠেছে। শুক্রবার ভোররাতে দুর্বৃত্তদের আগুনে ঘরের আংশিক ভষ্মীভূত হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করলেও অভিযুক্ত কাউকে শনাক্ত করতে পারেনি।

বার্থী গ্রামের বাসিন্দা ইউপি সদস্য করিম লস্কর অভিযোগ করেন, বৃহস্পতিবার দিবাগত রাতে তিনি ও তার পরিবারের সদস্যরা রাতের খাবার খেয়ে রাত সাড়ে ১১টার দিকে ঘুমিয়ে পড়েন। ভোররাত ৪টার দিকে কে বা কারা তার বসতঘরে অগ্নিসংযোগ করলে দাউ দাউ করে আগুন জ্বলে ওঠে। এ সময় তার ছোট ভাই রহিম লস্কর আগুনের উত্তাপে ঘুম থেকে জেগে ডাকচিৎকার করলে প্রতিবেশীরা সহায়তায় এগিয়ে আসে। খবর পেয়ে গৌরনদী সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছার আগেই স্থানীয়রা আধঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণ করে।
খবর পেয়ে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র মো. হারিছুর রহমান হারিছ, বার্থী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল রাজ্জাক হাওলাদার, সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান শাহ্জাহান প্যাদাসহ নেতৃবৃন্দ এবং থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

গৌরনদী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. মাহাবুবুর রহমান জানান, অগ্নিকাণ্ডের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেবে পুলিশ।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp