বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে ইয়ং টাইগার্স অনুধর্ব-১৮ ক্রিকেট প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

শামীম আহমেদ : বরিশাল শহীদ আব্দুর রব সেরনিয়াবাত স্টেডিয়ামে জেলা ক্রীড়া সংস্থার ব্যাবস্থাপনায় এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ডের আয়োজনে ইয়ং টাইগার্স অনুধর্ব-১৮ জাতীয় ক্রিকেট প্রতিযোগিতা ২০১৯-২০ (বিকেএসপি বনাম রংপুর বিভাগ) এর সমাপনী খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার (৬ জানুয়ারি) বিকাল ৪ টায় সমাপনী খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বরিশাল জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি এস.এম অজিয়র রহমান। এসময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শহিদুল ইসলাম, জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুব্রত বিশ্বাস দাসসহ উভয় দলের খেলোয়ার, কোচ, ম্যানেজার ও বিভিন্ন অতিথিবৃন্দরা।

আজকের খেলায় বিকেএসপি বনাম রংপুর বিভাগের খেলার মধ্যদিয়ে খেলা সমাপ্তি হয়। প্রথম ইনিংসে বিকেএসপি এগিয়ে থাকায় তার চ্যাম্পিয়ান হয়েছে, রানার্সআপ হয়েছে রংপুর বিভাগ। বিকেএসপি ২৩৬ অপরদিকে রংপুর বিভাগ ১৬৭।

টুর্নামেন্টে ম্যান অবদা টুর্নামেন্টে হয়েছে মফিজুল ইসলাম রবিন (বিকেএসপি), বেস্ট বলার সাকিব শাহরিয়ার (বিকেএসপি), প্লেয়ার অবদা ম্যাচ শাহরিয়ার আলম (বিকেএসপি)। খেলায় পুরস্কার বিতরণ করেন জেলা প্রশাসক বরিশাল এস.এম অজিয়র রহমান।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp