বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে এসেই ব্যস্ত সময় পার করলেন সিটি মেয়র সাদিক আব্দুল্লাহ

মোঃ শহিদুল ইসলাম: :: বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ গতকাল বুধবার ঢাকা থেকে সড়ক পথে বরিশালের এসে পৌঁছান। নগরীতে পা ফেলেই ব্যস্ত হয়ে পড়েন বিভিন্ন কর্মকান্ডে।

যুবরত্নের বরিশাল আগমনের খবর নেতাকর্মীদের মাঝে ছড়িয়ে পড়লে নগরী জুড়ে প্রানচঞ্চলতা লক্ষ করা যায়। দক্ষিন বাংলার রাজনৈতিক অভিভাবকের শারীরিক অবস্থার খোঁজ খবর নিতে তার বাস ভবনে নেতা কর্মীরা জমায়েত হতে থাকেন। সিটি মেয়রের গতকাল নগরীতে পদার্পণ করেই শারদীয় দুর্গাপূজার খোঁজ-খবর নিতে পূজা উদযাপন পরিষদের সাথে সার্বিক পরিস্থিতি নিয়ে মতবিনিময় করেন। সভায় বিসিসি মেয়র করোনাকালীন বর্তমান পরিস্থিতিতে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে পূজা উদযাপন করার আহবান জানান।

এসময় তিনি দুর্গাপূজা সফল করতে সার্বিক সহায়তা করার নিশ্চয়তা প্রদান করেন। মতবিনিময় শেষে প্রতি বছরের ন্যায় এবারও শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বরিশাল সিটি কর্পোরেশন এলাকায় ৪৩ টি পূজা মন্ডপের সভাপতি ও সম্পাদকের মাঝে আর্থিক অনুদান প্রদান করেন বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। অনুদান পেয়ে সিক্ত হলেন মন্দির কমিটির নেতৃবিন্দ। এনেক্স ভবনে অনুষ্ঠিত এই সভায় ৪৩ টি পূজামন্ডপের প্রত্যেককে তিনি তাঁর ব্যক্তিগত তহবিল থেকে ৫,০০০ টাকা, সিটি কর্পোরেশনের তহবিল থেকে সার্বজনীন ৩৭ টি পূজা মন্ডপের প্রতিটিতে ১৫,০০০ টাকা এবং ৬ টি ব্যক্তিগত পূজা মন্ডপের প্রতিটিতে ১০,০০০ টাকা করে প্রদান করেন।

এসময় সভায় উপস্থিত ছিলেন বরিশাল মহানগর আওয়ামী লীগ’র সভাপতি এ্যাড. এ কে এম জাহাঙ্গীর, বিসিসি’র কাউন্সিলরবৃন্দ, কর্মকর্তাবৃন্দ এবং পূজা উদযাপন পরিষদ বরিশাল মহানগরের নেতৃবৃন্দ।

উল্লেখ্য- গত ২৯ সেপ্টেম্বর দক্ষিনাঞ্চলের রাজনৈতিক অভিভাবক, দক্ষিন বাংলার উন্নয়নের রুপকার, সাবেক চিপ হুইপ,বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির জ্যেষ্ঠ সদস্য, পার্বত চট্টগ্রাম শান্তিচুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষন কমিটির সভাপতি(মন্ত্রী) বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি এবং মাননীয় সাংসদ বীর মুক্তিযোদ্ধা, আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ’র অসুস্থতাজনিত কারণে সিটি মেয়র দীর্ঘদিন ঢাকার স্কয়ার হাসপাতালে অবস্থান করেন। পিতার সুস্থতায় তিনি গতকাল বরিশাল নগরীতে ফিরে বিভিন্ন কর্মসূচী নিয়ে ব্যস্ত হয়ে পড়েন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp