বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে করোনায় আরও দুইজনের মৃত্যু, নতুন শনাক্ত ৩৯

নিজস্ব প্রদিবেদক :: বরিশাল জেলায় নতুন করে ৩৯ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় ২৩৯৫ জন ব্যক্তি করোনায় আক্রান্ত হয়েছেন। পাশাপাশি জেলায় করোনা আক্রান্ত ৪২ জন ব্যক্তি সুস্থতা লাভ করেছেন। যাতে করে জেলায় মোট ১৪৭৪ জন ব্যক্তি করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে। এবং জেলায় করোনা আক্রান্ত হয়ে ২ জন মৃত্যুবরণ। এতে করে জেলায় মোট ৪২ জন করোনা আক্রান্ত ব্যক্তি মৃত্যুবরণ করেছেন।

মঙ্গলবার (২৮ জুলাই) রাতে বরিশাল জেলা প্রশাসনের মিডিয়া সেলে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

আক্রান্তদের মধ্যে- আগৈলঝাড়া উপজেলার ১০ জন, উজিরপুর উপজেলার ৫ জন, গৌরনদী উপজেলার ২ জন, মুলাদী উপজেলার ২ জন, মেহেন্দীগঞ্জ উপজেলার ১ জন, বাকেরগঞ্জ উপজেলার ১ জন, বানারীপাড়া উপজেলার ১ জন, বরিশাল নগরীর চাঁদমারি এলাকার ৩ জন, রুপাতলী এলাকার ২ জন, সদর রোড, ভাটিখানা, ব্রাউন কম্পাউন্ড, বিএম স্কুল রোড, নবগ্রাম রোড, চ্যাটার্জি লেন, কাশীপুর, মেডিকেল স্টাফ কোয়ার্টার প্রত্যেক এলাকার ১ জন করে ৮ জন, রেঞ্জ পুলিশে কর্মরত ১ জন, এনএসআই এ কর্মরত ১ জন, শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ২ জন নার্স।

বরিশাল জেলা প্রশাসক এস.এম অজিয়র রহমান জানান, রিপোর্ট পাওয়ার পর পরই ওই ৩৯ জন ব্যাক্তি ও মৃতদের অবস্থান অনুযায়ী তাদের লকডাউন করা হয়েছে। তাদের আশপাশের বসবাসের অবস্থান নিশ্চিত করে লকডাউন করার প্রক্রিয়া চলছে। পাশাপাশি তাদের অবস্থান এবং কোন কোন স্থানে যাতায়াত ও কাদের সংস্পর্শে ছিলেন তা চিহ্নিত করার কাজ চলছে, সেই অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp