বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে করোনা সন্দেহে হোম কোয়ারেন্টাইনে ৪টি পরিবার

শফিকুল ইসলাম, বাবুগঞ্জ প্রতিনিধি ॥ করোনা আতঙ্কে আতঙ্কিত বাবুগঞ্জ বাজার। প্রশাসনের পক্ষে সরেজমিনে মাঠে নেমেছেন বাবুগঞ্জ থানার ওসি মিজানুর রহমান। আক্রান্ত সন্দেহের তালিকায় ৪ জনের নাম। সংবাদ পেয়ে বাজারে এসেছেন চিকিৎসক দল। আগামী ১৪ দিনের জন্য ৪টি পরিবারের গৃহ কোয়ারেন্টাইনে রেখেছেন তারা। শুধু তাই নয় বাজারের সকলকে সাবধানে চলাচল করার পরামর্শও দেয়া হয়েছে।

৪টি পরিবার হচ্ছে- ন্যাশনাল লাইফ ইনসুরেন্স লিঃ বরিশাল কর্পোরেট শাখার কর্মকর্তা হারুন অর রশিদ, বীর মুক্তিযোদ্ধা হালিম হাওলাদার, সিটি টেইলারের পরিচালক হাবিবুর রহমান এবং মনির সুজ লিঃ এর মনির হোসেন মোল্লার পরিবার। তবে চিকিৎসক দল এখনই নিশ্চিৎ করে বলতে পারছেন না অসুস্থরা করোনায় আক্রান্ত কিনা।

পরীক্ষা নিরীক্ষা ও করনীয় বিষয়ের জন্য ওসি মিজানুর রহমানের নেতৃত্বে আজ সকালে বাবুগঞ্জ বাজার ব্যবসায়ী ও আবাসিক লোকজনদের নিয়ে আটচলায়(মন্দির এলাকায়) অনুষ্ঠিত হয়েছে জরুরী আলোচনা সভা।

ইতিমধ্যে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ডাঃ নাহিদুল হাসানের নেতৃত্বে ৪ সদস্যের একটি চিকিৎসক দল বাবুগঞ্জ বাজারে এসে পৌঁছেছেন। তারা ওই সকল বাসার সদস্যদের স্বাস্থ্য পরীক্ষা নিরীক্ষা করে চিকিৎসা দিচ্ছেন বলে জানিয়েছেন সূত্র।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp