বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে কর ভবনে অগ্নিকাণ্ডে পুড়ে গেছে তথ্য সেবাকেন্দ্র, আহত ১

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল কর ভবনে অগ্নিকাণ্ডের ঘটনায় পুড়ে গেছে তথ্য সেবাকেন্দ্র। আগুনের ধোঁয়ায় অতিরিক্ত-কর কমিশনার শাওন চৌধুরী অসুস্থ হওয়ায় তাকে বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার রাত ২টা ৫২ মিনিটের দিকে নগরীর ক্লাব রোডস্থ কর ভবনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

বরিশাল ফায়ার সার্ভিসের উপ-সহকারি পরিচালক ফারুক হোসেন শিকদার জানান, কর ভবন সংলগ্ন রেন্ট এ কার এর শ্রমিকদের কাছ থেকে তারা অগ্নিকাণ্ডের খবর পান।

খবর পেয়ে অল্প সময়ের মধ্যে তারা ঘটনাস্থলে পৌঁছে আট ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। প্রাথমিকভাবে বৈদ্যুতিক গোলযোগের কারণে অগ্নিকাণ্ড ঘটেছে বলে ধারণা ফায়ার সার্ভিসের।

আগুনে কর ভবনের দোতলার তথ্য ও সেবা কেন্দ্রের তিনটি এসি, তিনটি কম্পিউটার, দুটি আলমিরা, কিছু ফাইল ও কাগজপত্র এবং অফিসের ডেকরেশন পুড়ে যায়। আগুনের ক্ষয়ক্ষতির পরিমাণ তাৎক্ষণিকভাবে জানাতে পারেনি কেউ।

উপ-কর কমিশনার মো. মঞ্জুর রহমান জানান, ওই ভবনের চার তলার ডরমেটরিতে থাকতেন অতিরিক্ত-কর কমিশনার শাওন চৌধুরী। তিনি ধোঁয়ায় অসুস্থ হয়ে পড়েন। রাতেই তাকে বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

যুগ্ম কমিশনার লুৎফর রহমান জানান, বৈদ্যুতিক গোলযোগের কারণে অগ্নিকাণ্ড হয়ে থাকতে পারে।

শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. বাকির হোসেন জানান, অতিরিক্ত-কর কমিশনার শাওন চৌধুরীর চিকিৎসা চলছে। তার শরীরের কোথাও পোড়েনি, তবে ধোঁয়ায় তার কি ক্ষতি হয়েছে, পরীক্ষা-নিরীক্ষা শেষে সেটা নিশ্চিত করা যাবে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp