বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে কলেজছাত্রকে কুপিয়ে হত্যার ঘটনায় মামলা

অনলাইন ডেস্ক// তালাক দেয়া স্ত্রীকে পুনরায় উত্যক্তের প্রতিবাদকারী কলেজ ছাত্রকে কুপিয়ে হত্যার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

শুক্রবার (১৫ ফেব্রুয়ারি) নিহতের চাচা নাসির উদ্দিন বাদী হয়ে বরিশাল কোতোয়ালি মডেল থানায় একটি হত্যা মামলা করেছেন।

এদিকে ঘটনাস্থল হতে আটক হওয়া হত্যাকারী বখাটে মেহেদী হাসান রনিকে শুক্রবার ওই মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

তাকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতের কাছে রিমান্ড চাওয়া হবে বলে জানিয়েছেন কোতয়ালি মডেল থানার অফিসার ইন-চার্জ (ওসি) নুরুল ইসলাম।

জেলে যাওয়া মামলার একমাত্র আসামী মেহেদী হাসান রনি ঝলকাঠি পৌরসভার ২নং ওয়ার্ডস্থ কলেজ রোডের শওকত আলীর ছেলে।  নগরের পাবলিক লাইব্রেরী এলাকার ভাড়া বাসায় বসবাস করতো সে।

এছাড়া খুন হওয়া কলেজ ছাত্র রুবেল হাসান (২০) বরিশাল সরকারি ব্রজমোহন (বিএম) কলেজের ইংরেজি বিভাগের অনার্স প্রথম বর্সের ছাত্র ও বরিশালের উজিরপুর উপজেলার সাতলা গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে। বরিশাল নগরের ব্রাউন কম্পাউন্ড এলাকায় থেকে লেখাপড়া করতো রুবেল।

এই ঘটনায় অপর আহতরা হলো- সরকারি সৈয়দ হাতেম আলী কলেজের অনার্স বাংলা বিভাগের প্রথম বর্ষের ছাত্র ও বাকেরগঞ্জের কলসকাঠির বাসিন্দা সৈয়দ নাঈমুর রহমান মিতুল ও তার বন্ধু নগরীর মল্লিক রোডের নাজমা ভিলার বাসিন্দা রাফসান।

মামলার বরাত বরাত দিয়ে মডেল থানার ওসি নুরুল ইসলাম জানান, নগরের মল্লিক রোডের বাসিন্দা রাফসানের বোন সাওদার সাথে দুই বছর পূর্বে বখাটে রনির বিয়ে হয়। রনি বখাটে হওয়ায় পরবর্তীতে তাদের মধ্যে তালাক হয়। দ্বিতীয়বার সাওদাকে বিয়ে করে রনি। কিন্তু রনি বখাটে হওয়ায় দ্বিতীয় বারও তাকে তালাক দেয় সাওদা।

ওসি বলেন, রনি পুনরায় সাওদাকে ঘরে তুলতে চাচ্ছিলো। এজন্য তাকে নানান ভাবে উত্যক্ত করে আসছিলো সে। সর্বশেষ ১৪ ফেব্রুয়ারী ভালোবাসা দিবস উপলক্ষে সন্ধ্যায় সাওদা তার ভাই ও বন্ধুদের সাথে বঙ্গবন্ধু উদ্যানে ঘুরতে যায়। তালাক দেয়া স্বামী রনি সেখানেও উপস্থিত হয়ে সাওদাকে উত্যক্ত করে।

এ নিয়ে সাওদার ভাই রাফসান ও রনির মধ্যে হাতাহাতি হলে তাদের বাধা দেয় রাফসানের বন্ধু কলেজ ছাত্র রুবেল হাসান ও মিতুল। এসময় বখাটে রনি তার সাথে থাকা রিকভারি চাকু দিয়ে তাদের এলোপাথারী কুপিয়ে রক্তাক্ত জখম করে। মুমূর্ষ অবস্থায় তাদের তিনজনকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে নিয়ে গেলে জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক রুবেলকে মৃত ঘোষনা করেন।

ঘটনার পর পরই বঙ্গবন্ধু উদ্যানে উপস্থিত লোকেরা ঘাতক মেহেদী হাসান রনিকে ধাওয়া করে ধরে গণধোলাই দেয়। পরে তারা রনিকে পুলিশের হাতে তুলে দেয়। এই অভিযোগে শুক্রবার মামলা করা হয়।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp