বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে কলেজছাত্রীর শ্লীলতাহানির ঘটনায় গ্রেপ্তার যুবক

অনলাইন ডেস্ক :: কলেজছাত্রীর শ্লীলতাহানিসহ অপহরণের হুমকির মামলার বরিশালে জিয়াউল হক আকন নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৮ জানুয়ারি) সকাল ১১টার দিকে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই শহিদুল ইসলাম বাকেরগঞ্জ উপজেলার কালীগঞ্জ বাজারের একটি চায়ের দোকান থেকে তাকে গ্রেপ্তার করেন।

এর আগে ওই কলেজছাত্রীর মা বাদী হয়ে জিয়াউল হক আকনের নামে বাকেরগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেন।

গ্রেপ্তার জিয়াউল হক আকন উপজেলার ৯ নম্বর ওয়ার্ডের ভরপাশা গ্রামের মোতাহার আকনের ছেলে। নারী ও শিশু নির্যাতন মামলার আসামি হয়ে তিনি দীর্ঘদিন পলাতক থেকে ফেসবুকে বিষোদগার করে আসছিলেন বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ ও মামলার বিবরণে জানা যায়, উপজেলার ভরপাশা ইউনিয়নের ওই কলেজছাত্রী তার নানার বাড়িতে থেকে ‘বরিশাল সরকারি সৈয়দ হাতেম আলী কলেজে’ পড়াশোনা করেন। কলেজে যাওয়া-আসার পথে জিয়াউল হক আকন প্রায়ই তাকে উত্ত্যক্ত করাসহ প্রেম নিবেদন করে আসছিলেন।

পরে ওই ছাত্রী বিষয়টি তার মাকে জানালে তিনি জিয়াউল হক আকনকে সংযত হতে বলেন। এতে তিনি আরও ক্ষিপ্ত হয়ে গত ১ জানুয়ারি ওই ছাত্রীকে পুনরায় উত্ত্যক্ত করেন এবং অপহরণের হুমকি দেন। সবশেষে ভুক্তভোগীর মা বাদী হয়ে জিয়াউল হক আকনের নামে বাকেরগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেন।

বাকেরগঞ্জ থানার ওসি মো. আবুল কালাম নারী ও শিশু নির্যাতন দমন আইনে জিয়াউল হক আকন নামে ওই যুবককে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করেছেন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp