বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে কিশোর গ্যাংয়ের হামলায় যুবক আহত, হাসপাতালে ভর্তি

নিজস্ব প্রতিবেদক ::: বরিশালে সাগর হালদার (৩৫) নামের খ্রিস্ট সম্প্রদায়ের যুবককে পিটিয়ে আহত করেছে কিশোর গ্যাংয়ের সদস্যরা। গত মঙ্গলবার (১৬ এপ্রিল) রাতে নগরীর পশ্চিম কাউনিয়ার ১নং ওয়ার্ডে ঘটনাটি ঘটে। গুরুতর আহত অবস্থায় সাগরকে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন সাগরের পিতা হিমেল হালদার।

অভিযোগ সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার সকালে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে আটক হন স্থানীয় কমলা নামে এক নারী। এ ঘটনার জেরে ওইদিন রাতে পশ্চিম কাউনিয়ার রাকিব টেইলার্সের সামনে পূর্ব থেকে ওত পেতে থাকা কিশোর গ্যাংয়ের সদস্যরা সাগরের উপর দেশীয় অস্ত্র সস্ত্রসহ হামলা চালায়। হামলায় স্থানীয় রিপন, সোহাগ, পারভেজ, শাওন, সজল, আসিফ, রাকিবসহ আরো ২০/২৫ জন অংশ নেয় বলে দাবি করেছেন সাগর।

তারা পিটিয়ে গুরুতর আহত করে সাগরের গলায় থাকা রুপার চেইন এবং টাকা পয়সা ছিনিয়ে নেয় বলে অভিযোগ করেছেন তিনি। পরে স্থানীয়দের সহায়তায় তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান পরিবারের সদস্যরা।

হামলায় সাগরের মাথা, পা, এবং শরীরে একাধিক ক্ষতের সৃষ্টি হয়েছে বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক।

বরিশাল মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের ইন্সপেক্টর মালেক জানান, মঙ্গলবার সকালে ১ নং ওয়ার্ডের বাসিন্দা কমলা নামক নারীকে আটক করেন তারা। এসময় কমলার ঘর থেকে বেশকিছু পরিমাণের গাঁজা উদ্ধার করা হয়। পরে কমলার নামে এজাহার দায়ের করা হয়েছে। তবে এ ঘটনার জেরে কোন ধরনের হামলার ঘটনা ঘটেছে কি না জানেন না বলে জানান এই কর্মকর্তা।

এ বিষয়ে কাউনিয়া থানার ডিউটিরত কর্মকর্তা জানান, হামলার ঘটনাটি শুনেছেন। ভিক্টিমের পরিবারকে মামলা করার পরামর্শ প্রদান করা হয়েছে। মামলা হলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছেন তিনি।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp