বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে কোস্টগার্ডের ট্রাকের ধাক্কায় দুমড়ে মুচড়ে গেল পুলিশের পিকআপ

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি :: বরিশালের গৌরনদীতে বাংলাদেশ কোস্টগার্ডের ট্রাকের ধাক্কায় গৌরনদী থানা পুলিশের পিকআপের সম্মুখ অংশ দুমড়ে মুচড়ে গেছে। এ ঘটনায় এসআইসহ পুলিশের চার সদস্য আহত হয়েছে।

বুধবার রাত ৮টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের তাঁরাকুপি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত এসআই আরিফুল ইসলাম, এএসআই আমিনুল ইসলাম, পিকআপ চালক কনস্টেবল আঃ রহমান, কনেস্টবল রিয়াজুল ইসলামকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিষয়টি গৌরনদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুর রব হাওলাদার নিশ্চিত করেছেন।

গৌরনদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুর রব হাওলাদার জানান, নৈশ টহল দিতে গৌরনদী থানা পুলিশের পিকআপটি (ঢাকা মেট্রো-ঠ-১৪-২৭৮৫) বুধবার রাতে উপজেলার ভূরঘাটা এলাকায় যাচ্ছিল। বরিশালগামী কোস্টগার্ডের একটি ট্রাক (ঢাকা মেট্রো-অ ১১-৪৮৩৫) বুধবার রাত ৮টার দিকে তাঁরাকুপি এলাকা অতিক্রমকালে ট্রাকটি ব্রেক ফেল করে থানা পুলিশের পিকআপকে ধাক্কা দেয়। এতে পিকআপের সামনের ডান অংশ দুমড়ে মুচড়ে যায়। এ সময় পিকআপেরে মধ্যে থাকা এসআই আরিফুল ইসলাম, এএসআই আমিনুল ইসলাম, পিকআপ চালক কনস্টেবল আঃ রহমান, কনেস্টবল মোঃ রিয়াজুল ইসলাম আহত হয়। গুরুতর আহত পুলিশের ওই ৪ সদস্যকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে গৌরনদী থানায় একটি সাধারন ডায়রি দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp