বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে গেট টপকে স্কুল পালাতে গিয়ে রডে আটকে গেল ছাত্রের হাত, উদ্ধারে ফায়ার সার্ভিস

নিজস্ব প্রতিবেদক ::: ক্লাস ফাঁকি দিয়ে গেট টপকে পালানোর সময় লোহার রডে হাত আটকে যায় বরিশাল জিলা স্কুলের ছাত্র তানভীরুল ইসলামের (১১)। তার সহপাঠী ও স্কুলের শিক্ষকরা কোনোভাবেই আটকে পড়া হাত রড থেকে ছাড়াতে পারছিলেন না। গেটের রড শিক্ষার্থীর হাতে ঢুকে তখন রক্তও ঝরছিল।

পরে নিরুপায় হয়ে ফায়ার সার্ভিসকে ফোন করে স্কুল কর্তৃপক্ষ। এরপর ঘটনাস্থলে এসে ওই ছাত্রকে উদ্ধার করেন ফায়ার সার্ভিসের কর্মীরা।

বুধবার (১৭ এপ্রিল) বিকেল পৌনে ৩টার দিকে বরিশাল জিলা স্কুলের গেটে এ ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, খবর পেয়ে ফায়ার সার্ভিসের বরিশাল সদর স্টেশন থেকে একটি দল ঘটনাস্থলে যায়। তারা সেখানে গিয়ে ওই শিক্ষার্থীর হাত গেট থেকে ছাড়িয়ে আনে। পরে শিক্ষার্থীকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যান ফায়ার সার্ভিসের কর্মীরা।

এ বিষয়ে ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার রোজিনা আক্তার বলেন, আজ বরিশাল জিলা স্কুল থেকে পালাতে গিয়ে বাউন্ডারি ওয়ালের গেটে একজন ছাত্রের হাত আটকে যায়। এ সময় গেটের রড ওই শিক্ষার্থীর হাতে ঢুকেও যায়। পরে স্কুল কর্তৃপক্ষ ফায়ার সার্ভিসকে ফোন দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে গিয়ে ওই শিক্ষার্থীকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যায়।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp